চুয়াডাঙ্গায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০১৭, ২২:৫৬
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় এবার দশ বছর বয়সী বাকপ্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা ১১টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার কুড়ালগাছী গ্রামে এই ঘটনা ঘটে। শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত আমির আলীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয়রা জানায়, কুড়ালগাছী গ্রামের দরিদ্র পরিবারের ওই বাকপ্রতিবন্ধী শিশু সকালে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী আমির আলী তাকে চকলেট দেবার নাম করে ডেকে নেয়। পরে ওই শিশুকে একটি মুরগির খামারে নিয়ে ধর্ষণ করে।

শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে আমির আলী পালিয়ে যায়।

এ ঘটনায় দুপুরে নির্যাতিত ওই শিশুর পরিবারের পক্ষ থেকে দামুড়হুদা মডেল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ জানান, বিষয়টি অবহিত হওয়ার পরই আমরা নির্যাতিত শিশুকে উদ্ধার করি এবং তাকে সদর হাসপাতালে ভর্তি করি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. হোসনে জারী তাহমিনা আঁখি জানান, অতিরিক্ত ধর্ষণের কারণে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পুলিশ সুপার নিজাম উদ্দীন জানান, ঘটনার পরপরই আমি নিজেসহ পুলিশের সাদা পোশাকধারী তিনটি টিম ধর্ষক আমির আলীকে গ্রেপ্তারে অভিযান শুরু করি। এক পর্য়ায়ে সন্ধ্যায় ধর্ষক আমির আলীকে নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করতে সক্ষম হই। একই সাথে এ কাজে সহযোগিতার অভিযোগে মনিরুজ্জামান নামে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :