এসপি পরিচয়ে প্রতারণা, নারী আটক

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৭, ২০:১২

মাগুরা জেলার মোহম্মদপুরে অভিযান চালিয়ে রিনা বেগম নামে এক ভুয়া পুলিশ এসপি আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল।

বুধবার রাত দুইটার দিকে উপজেলার সব্দালপুর ইউনিয়নের সোনাইতন্দি গ্রাম থেকে তাকে আটক করা হয় বলে বৃহস্পতিবার জানান ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইচউদ্দিন।

তিনি বলেন, আটক নারী দীর্ঘদিন ধরে মাগুরাসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলায় পুলিশে চাকরির প্রলোভন দেখিয়ে প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল।

ব্যাপক জিজ্ঞাসাবাদে রিনা জানায়, সে নিজেকে লালমনিরহাট জেলার ‘এসপি মুন্নী’ হিসাবে পরিচয় দিয়ে চাকরিপ্রত্যাশীদের নিকট মোবাইল ফোনে যোগাযোগ করে এবং চাকরি দেয়ার কথা বলে সহজ-সরল প্রার্থীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়।

র‌্যাব জানায়, সম্প্রতি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাট ফাজিলপুর গ্রামের জাহাঙ্গীর বিশ্বাস নামে এক যুবকের কাছ থেকে চাকরি দেবার কথা বলে নগদ দুই লাখ ৭০ হাজার টাকা এবং দেড় ভরি স্বর্ণালঙ্কার নেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও চাকরি না দেয়ায় ভুক্তভোগী জাহাঙ্গীর বিশ্বাস র‌্যাবকে অবহিত করে।

আটক রিনা বেগম জিজ্ঞাসাবাদে জানায়, মোবাইলের অপর প্রান্তে ‘এসপি মুন্নি’ নামধারণকারী বলে কারো অস্তিত্ব নেই। তিনি নিজেই বিভিন্ন সময় মোবাইল ফোনে নিজের কণ্ঠস্বর পরিবর্তন করে এসপি মুন্নি নামধারণ করে আসছেন।

এ ঘটনায় মো. জাহাঙ্গীর বিশ্বাস বাদী হয়ে মাগুরা জেলার শ্রীপুর থানায় একটি প্রতারণা মামলা করেন।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :