মশা নিধনে ডোবায় নামলেন এমপি জগলুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৮, ১৪:৩৫

বসন্তের শুরু থেকে চারদিকে মশার উপদ্রব বেড়ে গেছে। নিজ নির্বাচনী এলাকার জনগণের কষ্ট লাঘব করতে মশা নিধনের জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

সোমবার সকাল নয়টার দিকে জেলার শ্যামনগর উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের গান্ধুলিয়া গ্রামে ডোবা পরিষ্কার করতে নামেন এমপি জগলুল। কোমরে গামছা বেঁধে শ্রমিকদের সঙ্গে পানিতে নেমে কচুরিপানা পরিষ্কার করে মশা নিধন কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরার এই সংসদ সদস্য।

এর আগেও শ্রমিকদের সঙ্গে মাটি কেটে, তাদের সঙ্গে পান্তা খেয়ে, ভিক্ষুকের বাড়িতে ইফতার করে, নিজে হালচাষ করে বিভিন্ন সময় আলোচনায় সাতক্ষীরার আলোচিত এই সাংসদ। এবার কচুরিপানা পরিষ্কার করে মশা নিধন কর্মসূচিতে অংশ নিয়ে আবার আলোচনায় আসলেন তিনি।

এমপি জগলুলের ডোবায় নামার খবর আগে থেকে জানতে পেরে ওই এলাকায় ভিড় করেন নারী-পুরুষসহ শত শত এলাকাবাসী।

এ সময় জগলুল হায়দার উপস্থির জনতার উদ্দেশ্যে বলেন, ‘আমি আমার প্রাণপ্রিয় নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে দেশের সেবা করার সুযোগ দিবেন।’

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সজল মুখার্জী, সাধারণ সম্পাদক নাজমুস সাদাত রাজা, পার্শ্ববর্তী রতনপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল হোসেন খোকনসহ রাজনৈতিক নেতারা।

ঢাকাটাইমস/৫মার্চ/এমএম/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :