পুল করলেন ম্যাক্সওয়েল, বল আটকে দিল স্পাইডারক্যাম!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ১৭:২৮ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১৫:০৪

ক্রুনাল পান্ডিয়ার করা ১৬তম ওভারের পঞ্চম বলটা মিডউইকেটের ওপর দিয়ে গ্যালারিতে পাঠিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। ওভারের শেষ ডেলিভারিটাও উঠিয়ে মারলেন তিনি। কিন্তু বলটা উপরের দিকে ওঠে স্পাইডারক্যামে বাধাপ্রাপ্ত হল। আম্পায়ার ‘ডেড বল’ ঘোষণা করলেন। ব্রিসবেনে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ঘটেছে এমন ঘটনা।

ভারতীয় ক্রিকেটাররা হতাশাই হয়েছেন। কারণ বলটা যেভাবে ওপরে উঠেছিল, তাতে ওটা ক্যাচ হতে পারত। সবচেয়ে বেশি হতাশ হয়েছেন ক্রুনাল। ম্যাক্সওয়েল ৪টি ছক্কা হাঁকিয়েছেন, চারটিই তার বলে। তিনটি মেরেছিলেন টানা।

ম্যাক্সওয়েল ২৩ বলে ৪৬ আর মার্কাস স্টোয়নিস ১৮ বলে ৩১ রানে অপরাজিত আছেন। দুজনই একবার করে জীবন পেয়েছেন। ম্যাক্সওয়েলকে বাঁচিয়ে দিয়েছে স্পাইডারক্যাম। বুমরাহর করা ১৭তম ওভারের প্রথম বলেই স্টোয়নিসের ক্যাচ ছেড়েছেন খলিল আহমেদ। বৃষ্টির কারণ খেলা আপাতত বন্ধ আছে।

ম্যাক্সওয়েল-স্টোয়নিসের অবিচ্ছিন্ন ৭৮ রানের জুটিতে ১৬.১ ওভারে ৩ উইকেটে ১৫৩ রান তুলেছে টস হেরে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়া। আউট হয়ে ফিরে গেছেন ডি আর্চি শট (৭), ক্রিস লিন (২৭) আর অ্যারন ফিঞ্চ (২৭)। ৪ ওভারে ২৪ রানে ২ উইকেট লাভ করেছেন কুলদীপ যাদব। আরেকটি উইকেট গেছে খলিল আহমেদের পকেটে।

(ঢাকাটাইমস/২১ নভেম্বর/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :