ভূরিভোজে দাওয়াত না পেয়ে প্রধান শিক্ষককে মারধর, বিদ্যালয় সভাপতি গ্রেপ্তার  

রাঙ্গামাটি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২৪, ১৮:৫৩
গ্রেপ্তারকৃত উচহলা মারমা (ছবি: সংগৃহীত)।

ভূরিভোজে দাওয়াত না পেয়ে প্রধান শিক্ষক মিথুন কান্তি সাহাকে মারধর করেছেন রাঙ্গামাটির চন্দ্রঘোনা থানার রাইখালী ইউনিয়নের ডংনালা উচ্চ বিদ্যালয়ের সভাপতি উচহলা মারমা (৪০)। এ ঘটনায় মিথুন কান্তি সাহা মামলা করার পর পুলিশ উচহলা মারমাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে বিদ্যালয়ে প্রধান শিক্ষক মিথুন কান্তি সাহার কক্ষে ঢুকে তাকে মারধর করেন উচহলা মারমা।

উচহলা মারমা চন্দ্রঘোনা থানার রাইখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড ডংনালা গ্রামের মৃত ক্যাচিংমং মারমার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ডংনালা উচ্চ বিদ্যালয়ের নারী পরিচ্ছন্নতা কর্মী মাচিংউ মারমার স্কুলে চাকরি এমপিও ভুক্ত হওয়ার পর প্রথম বেতনের টাকা পেয়ে খুশিতে নিজের ইচ্ছায় তাহার কর্মস্থল ডংনালা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষকদের নিজ বেতনের টাকা থেকে এক বেলা মধ্যাহ্নভোজ করানোর জন্য ইচ্ছা পোষণ করেন। নিজের ইচ্ছা পূরণ করতে বুধবার (৮ মে) শিক্ষকদের জন্য বিদ্যালয়ের একটি রুমে মধ্যাহ্নভোজের আয়োজন করেন। ওই আয়োজনে এলাকার ২-৩ জন গণ্যমান্য ব্যক্তিকেও দাওয়াত করেন। কিন্তু মধ্যাহ্নভোজে নবনির্বাচিত সভাপতি উচহলা মারমাকে দাওয়াত না দেওয়ায় বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম চলাকালীন প্রধান শিক্ষকের কক্ষে ঢুকে ছয়জন শিক্ষক এবং বিদ্যালয় কমিটির আরও তিনজন সদস্যের সামনে মারধর করেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনছারুল করিম বলেন, এ ঘটনায় বাদীর লিখিত অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০মে/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :