না.গঞ্জ জেলা পরিষদ দুর্নীতিমুক্তির ঘোষণা আনোয়ারের

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৭, ১৭:১৬

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মতো বিপুলসংখ্যক নেতাকর্মীর বিশাল শোডাউন করে সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

এর আগে বেলা ১১টায় নগরীর দেওভোগে আনোয়ার হোসেনের বাড়ির সামনে দলীয় নেতাকর্মীরা জড়ো হন। পরে বিশাল শো ডাউন করে পায়ে হেঁটে ইসদাইর এলাকায় জেলা পরিষদ কার্যালয়ে যান তিনি।

চেয়ারম্যানের পাশাপাশি আজ দায়িত্ব গ্রহণ করেন সাধারণ ওয়ার্ডের ১০ জন সদস্য ও তিনজন সংরক্ষিত নারী সদস্য। জেলা পরিষদের আগে সিটি করপোরেশন নির্বাচন হওয়ায় এলাকার ভোটার জটিলতায় তিনটি সাধারণ সদস্য পদে নির্বাচন স্থগিত রয়েছে। দায়িত্ব গ্রহণের পর চেয়ারম্যান আনোয়ার হোসেন ঘোষণা দেন, জেলা পরিষদ দুর্নীতিমুক্ত এবং সবার অংশগ্রহণমূলক হবে। তিনি বলেন, ‘সবাইকে নিয়ে নারায়ণগঞ্জের উন্নয়নের কাজ করব।’

নারায়ণগঞ্জের দলীয় রাজনীতিতে বিভাজন আছে উল্লেখ করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান বলেন, ‘যদি দলীয় সব নেতা ও জনপ্রতিনিধি এক টেবিলে বসা যেত, তবে নারায়ণগঞ্জের উন্নয়ন আরো বেশি গতিশীল হতো।’ রাগ-অভিমান ভেঙে সবাইকে একত্র করার জন্য তিনি চেষ্টা চালাবেন বলে জানান।

জেলা পরিষদে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, সংরক্ষিত নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা খালিদ মাহমুদ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, শ্রমিকলীগ নেতা কাউছার আহমেদ পলাশ।

এদিকে বিশাল শো ডাউন করায় শহরজুড়ে সৃষ্টি হয় তীব্র যানজটের। বঙ্গবন্ধু সড়কে শত শত যানবহন দীর্ঘ সময় আটকে থাকে। চরম ভোগান্তি পোহাতে হয় নগরবাসীকে।

গত ২৮ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হন আনোয়ার হোসেন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :