হেমায়েতপুরে ইসলামী ব্যাংকের ৩২২তম শাখা উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৮:১৫

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩২২তম শাখা ৩০ জুলাই ২০১৭ রবিবার সাভারের হেমায়েতপুরে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডাইরেক্টর মো. জয়নাল আবেদীন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, আবু রেজা মো. ইয়াহিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসাইন ও জাফর আলম, ঢাকা উত্তর জোন প্রধান মো. আমিনুর রহমান, ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য দেন একেএইচ গ্রুপের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, লালন গ্রুপের ম্যানেজিং পার্টনার আমান উল্লাহ সরকার, এনএইচ অ্যাপারেলস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক নাজমা সুলতানা, ভূঁইয়া এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আব্দুল গফুর ভূইয়া ও ভাই ভাই বস্ত্র বিতানের স্বত্বাধিকারী মো. হাফিজ আহম্মেদ রায়হান প্রমূখ।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, শরীয়াহ্ ইসলামী ব্যাংকের চালিকা শক্তি। এ ব্যাংকের কর্মকর্তারা তাদের পেশাদারিত্ব, সততা, কর্মদক্ষতা, পরিপালন ও সুষ্ঠু কর্মপরিচালনার মাধ্যমে জনগণের আস্থা অর্জন করেছে। তিনি বলেন, হেমায়েতপুর শাখার মাধ্যমে ইসলামী ব্যাংক এ অঞ্চলে নিরাপদ ব্যাংকিং সেবা প্রদান ও উদ্যোক্তা উন্নয়নসহ সার্বিক অর্থনৈতিক উন্নয়নে কাজ করবে।

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক মানুষের আস্থা ভালোবাসার প্রতিষ্ঠান। এ ব্যাংক কর্মসংস্থান সৃষ্টি ও নারীর ক্ষমতায়নে কাজ করছে। তিনি বলেন, মানুষের জীবনমান উন্নয়নে স্থানীয় আমানত এ অঞ্চলেই বিনিয়োগ করার মাধ্যমে এলাকার উন্নয়নে ভুমিকা রাখবে। ব্যাংকের সার্বিক কার্যক্রম পরিচালনায় তিনি সবার সহযোগিতা কামনা করেন এবং মানসম্পন্ন গ্রাহকসেবা প্রদান করতে কর্মকর্তাদের নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/৩০জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২৩’ পেল ওয়ালটন

আগামী অর্থবছরের বাজেটের আকার কমানোর পরামর্শ আইএমএফের

তাপপ্রবাহ: ২ হাজার শ্রমজীবীকে সোনালী ব্যাংকের ছাতা উপহার

রংপুরে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখাসমূহের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

আরও ৪ বছরের জন্য বিএসইসির চেয়ারম্যান হলেন শিবলী রুবাইয়াত

অতি গরমে কী ক্ষতি হচ্ছে আম ধান পোল্ট্রিতে, কতটা প্রস্তুত কৃষি খাত

ন্যাশনাল ব্যাংকের ২০২৩ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদিত

বিআরটিএর অভিযান, ৩৯৮ মামলায় ৯ লাখ ৮৪ হাজার টাকা জরিমানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :