শুরু হচ্ছে তানিন সুবহার ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৪, ১৫:১৮

এ প্রজন্মের চিত্রনায়িকা তানিন সুবহা। নিয়মিত নাটক-সিনেমায় অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি এই অভিনেত্রী অভিনয় করেছেন বৈশাখী টেলিভিশনের ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ নামের নতুন ধারাবাহিকে।

কমেডি ঘরানার নাটকটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন তানিন সুবহা। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন।

নতুন ধারাবাহিকটি নিয়ে তানিন সুবহা বলেন, ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ মূলত একটি কমেডি নাটক। হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হয়েছে সমাজের নানা অসঙ্গতি। নিঃসন্দেহে বলতে পারি, নাটকটি দেখে দর্শকরা প্রতারিত হবেন না। আশা করছি, সব শ্রেণির দর্শকদের এটি ভালো লাগবে।’

জানা গেছে, বৈশাখী টেলিভিশনে আজ শনিবার (২৭ এপ্রিল) থেকে শুরু হচ্ছে তারকাবহুল ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিকটি। প্রচার হবে সপ্তাহে তিন দিন শনি, রবি আর সোমবার রাত ৮টা ৪০ মিনিটে।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, আরফান আহমেদ, রিনা খান, জিল্লুর রহমান, সাদ্দাম মাল, উদাস শরীফ খান, শমসের আলী, শাকিলা পারভীন, সুজন হাবিব, আজীজুন মীম, পারিশা জান্নাত, মুকুল সিরাজ, লিটন খন্দকার, রেশমা আহমেদসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :