ভোট দিলেন কেরানীগঞ্জের বিএনপি নেতা, ফাঁকা ছিল বেশিরভাগ কেন্দ্র

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ মে ২০২৪, ২২:৪৫ | প্রকাশিত : ০৮ মে ২০২৪, ২২:১৩

উপজেলা নির্বাচনে নিজ কেন্দ্রে গিয়ে ভোট দিলেন ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি খোরশেদ জমিদার। বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরীর একনিষ্ঠ কর্মী হিসেবে পরিচিত এই খোরশেদ। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নোয়াদ্দা কেন্দ্রে তিনি ভোট দেন। এছাড়া কেরানীগঞ্জ উপজেলার (দক্ষিণ) সহ দপ্তর সম্পাদক হাছিবুল কাদের রাজিবসহ বেশ কয়েকজনকে একাধিক ভোট কেন্দ্রের আশপাশে দেখা গেছে।

স্থানীয় বিএনপি নেতারা বলছেন, দল ভোট বর্জন করলেও সকাল সাড়ে ৮টার দিকে খোরশেদ জমিদার বেশ কয়েকজন অনুসারী নিয়ে ভোট দিতে যান। পরে ভোট দিয়ে তিনি কেন্দ্র থেকে বেরিয়ে যান। খোরশেদ এক সময় তেঘরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন। বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরী তাকে মিয়া ভাই নামে ডাকেন।

এ বিষয়ে নিপুন রায় ঢাকা টাইমসকে বলেন, ‘খোরশেদ জমিদার ভোটকেন্দ্রে যাননি। আমার সঙ্গে তার কথা হয়েছে।’ প্রতিবেদকের কাছে ছবি-ভিডিও সংরক্ষিত আছে জানালে নিপুন রায় বলেন, ’আপনি নিউজ করে দেন।’

এদিকে কেরানীগঞ্জের অনেক ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি একদমই কম ছিল। সকাল থেকে একাধিক কেন্দ্রে ভোটার ছিল না। অনেক কেন্দ্রে দায়িত্বরত আনসার ও অন্যদের অলস বসে থাকতে দেখা গেছে। আবার অনেক কেন্দ্রে কুকুরের আনাগোনাও দেখা গেছে।

সরেজমিনে একাধিবার সিংহড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে ভোটারের উপস্থিতি চোখেই পড়েনি। সেখানে দায়িত্বরতদের অলস বসে থাকতে দেখা গেছে।

এদিকে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে আনুমানিক ৩০ থেকে ৪০ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

(ঢাকাটাইমস/০৮মে/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :