ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে চিত্রনায়িকা শাবনূরের আহ্বান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২৪, ১৭:১৯

বঙ্গোপসাগর থেকে স্রষ্ট ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে লণ্ডভণ্ড দেশের কয়েকটি জেলা। বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে চট্টগ্রাম, কক্সবাজার, ভোলা, পটুয়াখালীসহ উপকূলীয় অঞ্চলের জেলাগুলো। এই ঝড়ে ঘরবাড়ি হারিয়েছে বহু পরিবার। ভেসে গেছে ঘরে মালপত্র। ভেঙে পড়েছে গাছ। প্রাণহানিও হয়েছে অনেকের।

রেমালে ক্ষতিগ্রস্ত সেসব পরিবার চিন্তিত ঢালিউডের সুপারস্টার নায়িকা শাবনূর। ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে তিনি সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে শাবনূর লিখেছেন, ‘আসুন ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বিপণ্ণ মানুষের পাশে দাঁড়াই এবং তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘বঙ্গোপসাগরে সৃষ্ট প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে উপকূলীয় এলাকাসহ দেশের অন্যান্য অঞ্চল। এখন পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে দীর্ঘ সময় ধরে চলা প্রবল এই ঘূর্ণিঝড়ের আঘাতে অনেকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অসংখ্য মানুষ, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন লক্ষ লক্ষ মানুষ।’

সামনে চয়নিকা চৌধুরীর ‘মাতাল হাওয়া’ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে শাবনূরের। পাশাপাশি ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’ নামে আরও দুটি সিনেমায় অভিনয়ের কথা রয়েছে একসময়ের তুমুল জনপ্রিয় এবং বর্তমানে অস্ট্রেলিয়া প্রবাসী এই চিত্রনায়িকার।

(ঢাকাটাইমস/২৮মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :