সিয়ামের ‘জংলি’তে প্রিন্স মাহমুদের চার গান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৪, ১১:২৫

নব্বইয়ের দশকের অন্যতম সেরা গীতিকার প্রিন্স মাহমুদ। সে সময় সংগীত জগতে বেশ আলোচিত ছিলেন তিনি। মাঝে কয়েক বছর তাতে ছেদ পড়ে। গত কোরবানির ঈদ থেকে ফের আলোচনায় প্রিন্স মাহমুদ। সৌজন্য শাকিব খান অভিনীত ব্যবসাসফল ‘প্রিয়তমা’ সিনেমায় তার সৃষ্টি করা ‘প্রিয়তমা’ ও ‘ঈশ্বর’ গান দুটি।

ব্যাপক হিট করে দুটি গানই। সিনেমার থেকেও বেশি। এরপর এই রোজার ঈদে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় প্রিন্স মাহমুদের লেখা, সংগীতে ‘বরবাদ’ গানটিও ব্যাপক সাড়া ফেলে দর্শক-শ্রোতা মহলে। সেই গান এবং সিনেমা নিয়ে আলোচনা এখনো চলমান।

এবার জানা গেল, চিত্রনায়ক সিয়াম আহমেদ অভিনীত ঈদের সিনেমা ‘জংলি’তেও রয়েছে প্রিন্স মাহমুদের গান। তাও একটি নয়, চার চারটি! সবকয়টিরই গীতিকার প্রিন্স মাহমুদ। সুর আর সংগীতও তিনি করেছেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ‘জংলি’র পরিচালক এম রাহিম। তিনি জানান, ‘আমাদের সিনেমার সঙ্গে প্রিন্স মাহমুদ নামটি ভালোভাবেই যুক্ত করতে পেরেছি। প্রিন্স ভাই আমাদের কিংবদন্তি। ‘জংলি’ সিনেমার সবগুলো গান তিনিই করেছেন।

এই নির্মাতার দাবি, ‘প্রিন্স মাহমুদ গানগুলো এত ভালো করেছেন যে, দর্শক-শ্রোতা গানগুলোতে বুঁদ হয়ে থাকবেন বলে আমার বিশ্বাস।’

এ বিষয়ে প্রিন্স মাহমুদ বলেন, ‘একই সিনেমার সবগুলো গানের দায়িত্ব আমার নেওয়া হয়নি কখনো। সময়ও হয়ে ওঠেনি তেমন। এই প্রথম কাজটা করলাম। আমি তো আশাবাদী, তবে শ্রোতাদের গানগুলো কেমন লাগবে, সেটাই বড় ব্যাপার। তারা তুষ্ট হলেই আমার শ্রম স্বার্থক।’

(ঢাকাটাইমস/২৭মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :