খুলনায় মাদকের অর্থ ভাগাভাগি নিয়ে যুবক হত্যা: অস্ত্র ও গুলিসহ আটক ৩

খুলনা ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৪, ২২:৪৪

খুলনায় মাদকের অর্থ ভাগাভাগির দ্বন্দ্বে যুবক হত্যা মামলার ৩ আসামিকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে খুলনা সদর থানা পুলিশ।

বুধবার দুপুরে খুলনা সদর থানা প্রাঙ্গণে কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, নয়ন (৩০) মিরাজ মৃধা (২৫) ও জসিম হাওলাদার(২১)।

ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, ২৮ মে সন্ধ্যায় খুলনা সদর থানার দক্ষিণ টুটপাড়া জনকল্যাণ স্কুলের পূর্বপাশের ক্যালোরিন ফুড কর্ণারের সামনে মো. রনি নামে এক যুবককে দুর্বৃত্তরা গুলি করে ফেলে রাখে। খবর পেয়ে খুলনা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় রনিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত রনির মা মমতাজ বেগম থানায় ১৫ জনকে আসামি করে অজ্ঞাতনামা আরও ৫/৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলা করার পর খুলনা সদর থানা পুলিশ তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে। পরে খুলনা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা এবং সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে মহানগরীর বিভিন্ন স্থান থেকে ৩ জনকে আটক করে। এসময় তাদের কাছ একটি ওয়ান শুটারগান (ফায়ারিং পিনসহ) ২ রাউন্ড গুলি এবং ২টি ছুরি উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, মাদক ব্যবসার টাকা লেনদেন নিয়ে রনির সঙ্গে তাদের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে রনিকে হত্যা করা হয়।

প্রেস বিফ্রিংয়ে কেএমপির অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ,জেড,এম তৈমুর রহমান, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড সিপি) মো. আহসান হাবীব, সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) গোপীনাথ কানজি লাল এবং খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন খাঁন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :