নির্যাতিত নেতাকর্মীদের পাশে গোপালগঞ্জে যুবদলের কেন্দ্রীয় প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৪, ২০:৫৬

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতাকর্মীদের খোঁজ খবর নিতে গোপালগঞ্জ সফর করেছে যুবদলের কেন্দ্রীয় প্রতিনিধি দল।

এ সময় গোপালগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন প্রতিনিধি দলের সদস্যরা। সংগঠনকে সুসংগঠিত, শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সঙ্গে মত বিনিময় করে তৃণমূলের নেতারা।

বুধবার গোপালগঞ্জ শহরের চৌরংগীতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া।

সভায় যুবদল কেন্দ্রীয় নেতারা উপজেলা ও পৌরসভার কারানির্যাতিত, হামলা-মামলার স্বীকার নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন। তারা তৃনমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন। তৃনমুল নেতাকর্মীরাও সাংগঠনিক বিভিন্ন বক্তব্য এবং দাবী তুলে ধরেন।

সাংগঠনিক সভা শেষ করে কেন্দ্রীয় নেতারা গোপালগঞ্জ জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম আজিজুর রহমানের কবর জিয়ারত করেন।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি (ফরিদপুর বিভাগ) বেনজির আহমেদ তাবরীজ, সহ-সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিল, সহ সাধারণ সম্পাদক (ফরিদপুর বিভাগ) রাজিব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) খায়রুল আনাম বকুল, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, সহ-শ্রম সম্পাদক মইনুল ইসলাম হিটু।

এছাড়াও গোপালগঞ্জ সদর উপজেলা ও পৌরসভা, মুকসুদপুর উপজেলা ও পৌরসভা , কাশিয়ানী উপজেলা, কোটালীপাড়া ও টুংগীপাড়া উপজেলা ও পৌরসভা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০মে/জেবি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :