নির্বাচনি প্রচারে গিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ মে ২০২৪, ১৭:৫২ | প্রকাশিত : ২৯ মে ২০২৪, ১৬:৪২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তার নামে এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার হরষপুর ইউনিয়নের হরষপুর এলাকায় নির্বাচনি প্রচারণায় গিয়ে নিখোঁজ হন তিনি। প্রতিপক্ষের লোকজন তাকে গুম করেছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী।

ঘটনায় প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বাদী হয়ে বুধবার সকালে বিজয়নগর থানায় সাধারণ ডায়েরি করেছেন। বুধবার বেলা টা পর্যন্ত প্রীতি খন্দকারের কোনো সন্ধান মেলেনি।

প্রীতি খন্দকার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের খাটিঙ্গা গ্রামের মাসুদ খন্দকারের স্ত্রী। প্রতিপক্ষের লোকজন তাকে গুম করেছে বলে ধারণা করছেন নিখোঁজ প্রার্থীর স্বামী।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলেন, আমার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার দুপুরে ননদ ভাতিজিসহ তিন নারীকে নিয়ে হরষ পুর ইউনিয়নে নির্বাচনি প্রচারণায় যায়। দুপুরে হরষ পুরের ঋষি পাড়ায় ঢুকে নির্বাচনি প্রচার করা অবস্থায় দুজন নারী বাইরে চলে আসেন আর প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিলেন। এর কিছু সময় পর ভেতরে গিয়ে প্রীতিকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে প্রীতিকে না পেয়ে সন্ধ্যায় বাড়িতে চলে আসেন তারা। আমি সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে অবগত করি। রিটার্নিং কর্মকর্তা অপেক্ষা করে রাত ১২টার পর জিডি করতে বলেছেন। পরে থানায় যাওয়ার পর ওসি বলেন, সকালে জিডি করতে। বুধবার সকাল ১০টায় জিডি করেছি।

বিজয়নগর উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউএনও সৈয়দ মাহাবুবুল হক বলেন, নিখোঁজের বিষয়টি প্রার্থীর স্বামী আমাকে জানিয়েছেন। আমি তাকে থানায় যোগাযোগ করতে বলেছি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, প্রার্থীর স্বামী রাতে এসেছিলেন, তাকে নিয়ে রাতে ঘটনাস্থলে গিয়েছি। যেখান থেকে নিখোঁজ হয়েছেন সেখানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, আগামী জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৯মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

হরিণাকুণ্ডে পানিতে ডুবে মাদরাসা ছাত্রের মৃত্যু

ধামরাইয়ে বিয়ের দাবিতে আ.লীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

বগুড়ায় নিজেদের অফিসে আগুনের মামলায় আ.লীগ ও ছাত্রলীগ নেতা আসামি

কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে ফেনীতে গায়েবানা জানাজা 

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবনের টাকা না পেয়ে স্ত্রীকে খুন

মুক্তিযোদ্ধাদের কোনো কোটাই এখন আর নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার শিকার ৬ সাংবাদিক

শেরপুরে পুলিশ সদস্যের সম্পদের পাহাড়, দুদককে তদন্তের নির্দেশ আদালতের

চাঁদপুর সদরে পুলিশের অভিযান, ৯ বিএনপি নেতা গ্রেপ্তার

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি হলো ২ হাজার ৮শ মেট্রিক টন পেঁয়াজ

এই বিভাগের সব খবর

শিরোনাম :