শেরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের দুই জনের মৃত্যু

শেরপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৪, ২২:৫১

শেরপুরের নকলায় পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে একই পরিবারের দুইজনের মৃত্যু ও একজন আহত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার টালকী ইউনিয়নের মজিদবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন মজিদবাড়ি গ্রামের মাসুদ রানার স্ত্রী পারভীন আক্তার (৩৫) ও তার চাচা শ্বশুর ফিরোজ মিয়া (৪০)। ওই ঘটনায় ফিরোজ মিয়ার ছেলে রোকন মিয়া (১৩) আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘূর্ণিঝড় রিমালের কারণে বিদ্যুৎ লাইন ক্ষতিগ্রস্ত হয়ে গত সোমবার রাত থেকে পুরো নকলা উপজেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। পিডিবি মঙ্গলবার সন্ধ্যার দিকে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে পারলেও পল্লীবিদ্যুৎ সংযোগ চালু করে বুধবার বিকালে। সংযোগ চালু করার সঙ্গে সঙ্গে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে থাকা পারভীনের ঘরের সার্ভিস তার ফায়ারিং হয়ে মিটার থেকে বিচ্ছিন্ন হয়ে পারভীনের শরীরে ছিটকে পড়ে। এতে পারভীন বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে তাকে বাঁচাতে চাচা শ্বশুর ফিরোজ এগিয়ে আসেন। তখন তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে যান। ফিরোজকে বাঁচাতে তার ছেলে রোকন এগিয়ে এলে সে সামান্য আহত হয়। পরে এলাকাবাসী পারভীন ও ফিরোজকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২৯মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :