থানায় বুবলীর জিডি! কাদের বিরুদ্ধে? যা জানালো পুলিশ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২৪, ০৯:০৬

মিথ্যা, বানোয়াট, অরুচিকর ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগে একটি বেসরকারি টেলিভিশনের ফেসবুক পেজসহ অন্তত ৩০টি ফেসবুক একাউন্ট, পেজ ও ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় এ জিডি করেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের এই ‘প্রাক্তন স্ত্রী’। অর্ধ মাস পর বুধবার সে খবর প্রকাশ্যে এসেছে।

জিডিতে বুবলী লিখেছেন, ‘গত কয়েকদিন ধরে কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টেলিভিশন চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমাকে নিয়ে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এ অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করছি।’

ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা। তিনি বলেনন, ‘বুবলীর জিডির বিষয়টি নিয়ে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম- সিটিটিসির সাইবার ইউনিট কাজ করছে।’

এরপর জিডির বিষয়ে জানতে চিত্রনায়িকা বুবলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ঢাকা টাইমস। তবে একাধিকবার কল করা হলেও তার ব্যক্তিগত সেলফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

(ঢাকাটাইমস/৯মে/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :