‘যে দলই ক্ষমতায় থাকুক সত্য আমাকে বলতেই হবে’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৭, ২১:৩২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘যে দলই ক্ষমতায় থাকুন না কেন আমাকে সত্য বলতেই হবে। সত্য সবসময়ই সত্য। নারায়ণগঞ্জে মাদকের ছড়াছড়ি চারপাশে। বর্ডারে মাদক বন্ধ করে দিলে মাদক আমাদের দেশে আসতে পারবে না। আর পুলিশ চাইলে এই শহরে মাদক থাকবে না। কিন্তু মাদক বন্ধ হোক তারা চায় না। কেন চায় না? কারণ আমাদের মধ্যে লোভ ঢুকে গেছে। এই লোভ লালসা শুধু তাদেরকে নয় সমাজের অনেক মানুষের মধ্যে ঢুকে গেছে।’

শনিবার বিকালে নারায়ণগঞ্জ শহরের জিমখানা এলাকায় জেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে সনদপত্র বিতরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে আইভী এসব কথা বলেন।

উপস্থিত শিশু শিক্ষার্থীদের উদ্দেশ্যে মেয়র বলেন, ‘নারায়ণগঞ্জের এসব সন্তানের মাঝে এসে আমি আমার দুটো সন্তানের কথা ভুলে যাই। অন্যের সন্তানকে যে আপন করে নিতে পারে সে প্রকৃত নগর পিতা বা মাতা। সুতরাং এখানে যারা আছে এরা সবাই আমার সন্তান। আর এরা আমার সন্তান বলেই আমি এতো কাজ করার স্পৃহা পাই। এরা আমার জন্য নারায়ণগঞ্জ গড়ার অনুপ্রেরণা। এই শহরের শিশুরা আমার অনুপ্রেরণা আর মায়েরা আমার শিক্ষার উৎস। নির্বাচনের সময় প্রতিটা মায়েরা আমার পাশে এসে যেভাবে দাঁড়িয়েছে তা সত্যিই প্রশংসনীয়।’

অনুষ্ঠানে কলরব কিন্ডার গার্টেন স্কুলের সিনিয়র শিক্ষক রাজিয়া খাতুনকে নারায়ণগঞ্জ কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ বছরের সম্মননা পুরস্কার দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফরিদা আক্তার, ফুটবলার কোচ মোজাম্মেল হক তালুকদার, সাব্বির ট্রেডিংয়ের স্বত্বাধিকারী সাব্বির হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/০৪নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :