ফরিদপুরে প্রথম আলোর জন্মবার্ষিকী পালিত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ২১:০২

‘সাহসী ও বস্তুনিষ্ঠ  প্রথম আলো আমাদের কাছে সব সময়ের জন্য প্রেরণা আর ভরসার স্থান। আমরা প্রথম আলোকে নির্ভর করি। প্রথম আলোর কাছ থেকে আরও সাহস ও অনুসন্ধানী প্রতিবেদন প্রত্যাশা করি। জন্মের শুভক্ষণ থেকেই আমরা প্রথম আলোর সাথে ছিলাম, এখনও আছি, আগামীতেও থাকতে চাই।’
ফরিদপুরে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখতে গিয়ে কথাগুলো বলেন বক্তারা।
রবিবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রথম আলোকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন সংস্কৃতিক ও সামাজিক ব্যাক্তিত্ব অধ্যাপক আলতাফ হোসেন, নাট্য ব্যাক্তিত্ব ও গবেষক ড. বিপ্লব বালা এবং সরকারি ইয়াছিন কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিলা রানী মণ্ডল।

ওই অনুষ্ঠানে আলোর সাথে থাকা এবং ও মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থাকার জন্য শপথ বাক্য পাঠ করান ফরিদপুরের সর্বজেষ্ঠ্য ও বয়োবৃদ্ধ সাংবাদিক জগদীশ চন্দ্র ঘোষ।

স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর ফরিদপুর প্রতিনিধি প্রবীর কান্তি বালা। সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফরিদপুর বন্ধুসভার সভাপতি সুজিত কুমার দাস।
‘ভালোর সাথে আলের পথে’- প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সংগীতের সাথে অনুষ্ঠানের সূচনা হয়। এ অনুষ্ঠানে ও আলোর পথের যাত্রী/আলো আমার আলো ওগো/অন্ধকারের উৎস থেকে উৎসারিত আলো’- শীর্ষক তিনটি গান পরিবেশন করা হয়।

শামসুর রাহমানের ‘স্বাধীনতা তুমি’ কবিতা আবৃত্তি করেন ফরিদপুর বন্ধুসভার সদস্য আরমান হোসেন ওরফে দীপ্ত এবং দেশাত্ববোধক গানের সাথে নাচ পরিবেশন করে বন্ধুসভার সদস্য ফারজানা হক ওরফে মিম।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :