নৌকার প্রচারণায় জ্যোতির অনন্য উদ্যোগ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ আসন থেকে নৌকার প্রার্থী হতে চেয়েছিলেন ছোট ও বড় পর্দার নন্দিত নায়িকা জ্যোতিকা জ্যোতি। কিন্তু এ আসনে মহাজোট থেকে মনোনয়ন দেওয়া হয়েছে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিকে। তবে দলীয় সিদ্ধান্তকে শ্রদ্ধা জানিয়ে ভোটের মাঠেই রয়েছেন জ্যোতি। অংশ নিচ্ছেন বিভিন্ন আসনে নৌকার টিকিট পাওয়া প্রার্থীদের নির্বাচনী প্রচারণায়।

এই প্রচারণার অংশ হিসেবেই এবার নিজ এলাকা ময়মনসিংহ-৩ আসনে তারকাদের সমন্বয়ে এক নির্বাচনী প্রচারণার আয়োজন করেন জ্যোতিকা জ্যোতি। মঙ্গলবার বেলা তিনটায় গৌরীপুর বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত এই সমাবেশে নৌকা মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চান শোবিজের তারকারা।  

এ প্রসঙ্গে জ্যোতিকা জ্যোতি ঢাকা টাইমসকে বলেন, "মনোনয়নের চেয়ে গুরুত্বপূর্ণ একটি সুন্দর সমৃদ্ধিশালী বাংলাদেশ। যে বাংলাদেশ গঠনের প্রক্রিয়া শুরু করেছে আওয়ামী লীগ। এই দলের জয় নিশ্চিত করাই আমাদের একমাত্র লক্ষ্য। এ কারণে আমরা দল থেকে মনোনীত প্রার্থীদের পক্ষে প্রচারণা চালাচ্ছি।’

জ্যোতি আরও বলেন, ‘আমাকে মনোনয়ন না দেওয়ার যে সিদ্ধান্ত মাননীয় প্রধানমন্ত্রী নিয়েছেন সেটাকে মাথা পেতেই নিয়েছি। কারণ তিনি একজন বিচক্ষণ নেত্রী। তিনি যা করেছেন দলের ভালোর জন্যই করেছেন। আমরা এখন সারা বাংলাদেশে দলীয় প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

নায়িকার কথায়, ‘আমরা সবার আগে একেকজন শেখ হাসিনার কর্মী। সুতরাং দলের সিদ্ধান্ত মেনে দলের পক্ষে কাজ করা নৈতিকতার ভেতরেই পড়ে।’

জ্যোতি, শাকিল, রোকেয়া প্রাচী ছাড়াও এই সমাবেশে আরও উপস্থিত ছিলেন, অরুণা বিশ্বাস, সাইমন সাদিক, তারিন, আহমেদ রুবেল, আমান রেজা, আসিফ, মাজনুন মিজান ও আহকাম উল্লাহসহ আরও অনেকে।

ঢাকা টাইমস/২৬ ডিসেম্বর/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :