টেকনাফে ‘র‌্যাবের সঙ্গে গোলাগুলি’তে নিহত ২

টেকনাফ প্রতিনিবেদক
| আপডেট : ০৮ জানুয়ারি ২০১৯, ২০:৩২ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০১৯, ০৯:৩৪
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন, যারা মাদক কারবারি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। তারা হলেন হাফেজুর রহমান ও ছাবির হোসেন। গত সোমবার দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার দমদমিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত হাফেজুর সাভারের নগরকুন্ডা এলাকার আব্দুল মতিনের ছেলে এবং ছাবির বাগেরহাটের বরবাড়িয়া এলাকার ইব্রাহিম শেখের ছেলে। তারা দুজন মাদক কারবারি বলে জানায় র‌্যাব।

র‌্যাবের ভাষ্যমতে, টেকনাফ থেকে একটি মিনি কাভার্ডভ্যান কক্সবাজার যাচ্ছিল। দমদমিয়া এলাকায় র‌্যাবের চেকপোস্ট দেখার পর চালক গাড়ি ঘোরান। এ সময় র‌্যাব গাড়িটিকে ধাওয়া করলে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়। আহত দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গোলাগুলির এই ঘটনায় তিন র‌্যাব সদস্যও আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

টেকনাফ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহ আলম জানান, বন্দুকযুদ্ধের পর ৪০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলা হবে বলে জানান তিনি।

ঢাকা টাইমস/৮ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :