ফকিরাপুলের গলিতে তরুণীর মরদেহ: আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ২১:২৬

রাজধানীর মতিঝিল থানার ফকিরাপুলের গলি থেকে অহরা আক্তার লুসির মরদেহ উদ্ধারের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- নাদিম ও ডিস্কো বাবু। এছাড়াও ঘটনার রহস্য উন্মোচনে দিয়ান নামের এক যুবককে খুঁজছে পুলিশ।

লুসির মৃত্যুর ঘটনায় সোমবার রাতে তার মা রেনু বেগম বাদী হয়ে মতিঝিল থানায় একটি মামলা করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় আজিমপুর কবরস্থানে লুসির মরদেহ দাফন করা হয়েছে।

এদিন দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে লুসির মরদেহ গ্রহণ করে পরিবার। এ সময়ে তার মা রেনু বেগম ঢাকাটাইমসকে বলেন, লুসি আরামবাগ স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাশ করেছিলেন। পরে তিনি ফকিরাপুল এলাকায় পান বিড়ি দোকান ও ও ফ্ল্যাক্সিলোডের ব্যবসা করতে থাকেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার লুসিকে রাতের খাবার খাওয়ার জন্য আসতে বলেন তার মা। লুসি ‘দোকান বন্ধ করে আসছি’ বলে বের হয়ে আর ফিরে আসেনি। পরে তার মোবাইলও বন্ধ পাওয়া যায়।

নিহত লুসি ফকিরাপুল গরমপানির গলির ২২১ নম্বর বাড়ির আট তলা ভবনের আট তলাতেই পরিবারের সঙ্গে থাকত। সে রংপুর জেলার মিঠাপুকুর থানার উত্তর এমায়েতপুর গ্রামের খায়রুজ্জামান ওরফে নাসিম উদ্দিনের মেয়ে।

পুলিশের ধারণা, ভবনের ওপর থেকে ফেলে তাকে হত্যা করা হতে পারে। মামলাটির তদন্তের দায়িত্ব পেয়েছেন মতিঝিল থানার উপপরিদর্শক জামাল হোসেন।

এ ব্যাপারে জামাল হোসেন ঢাকাটাইমসকে বলেন, সোমবার বিকালে ফকিরাপুলের ২২১ নম্বর বাড়ি থেকে থানায় একটি ফোন করা হয়। বলা হয় যে গলির মধ্যে পচাগন্ধ বের হচ্ছে। পরে আমরা গিয়ে লুসির মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় লুসির মা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেছেন। এ ঘটনায় নাদিম ও ডিস্কো বাবু নামের দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তিনি আরো জানান, ঘটনার রহস্য উন্মোচনে দিয়ান নামের এক যুবকের সন্ধান করা হচ্ছে। তাকে আটক করলে ঘটনার রহস্য উন্মোচনে অগ্রগতি হবে।

ঢাকাটাইমস/২৯ জানুয়ারি/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

মুগদায় আইডিয়াল শিক্ষার্থীকে পিষে মারল ময়লার গাড়ি, চালক আটক

পুরান ঢাকায় বাবার সঙ্গে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

প্রীতি উরাংয়ের মৃত্যু: বিচার চায় সচেতন নাগরিক সমাজ

তীব্র তাপপ্রবাহে জনসাধারণের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরণ বিএনপির

মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে: সালাম

ঢাকা মেডিকেলে এক কারাবন্দিকে মৃত ঘোষণা

ভাষানটেকে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫, বাকি একজনও আশঙ্কাজনক

মুগদা-মান্ডা সড়কে অভিযান: ব্যক্তিগত সম্পত্তি ভাঙচুর ও মারধরের অভিযোগ  

মোহাম্মদপুরে তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

রাজধানীতে থাকবে না ফিটনেসবিহীন বাস, জুন থেকে মাঠে নামছে বিআরটিএ

এই বিভাগের সব খবর

শিরোনাম :