যশোরে আটটির মধ্যে পাঁচটিতে আ.লীগ প্রার্থী জয়ী

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ০৯:১০

যশোরের আট উপজেলার মধ্যে পাঁচটিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন। আর তিনটিতে জয়ী হয়েছেন একই দলের বিদ্রোহী প্রার্থীরা। গতকাল সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণ শেষে এই ফলাফল ঘোষণা করা হয়।

জয়ী হলেন যারা

যশোরের ঝিরকগাছায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মনিরুল ইসলাম আনারস প্রতীকে ৭৫ হাজার ৫৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী আলী রায়হান পান ২৩ হাজার ৯৬০ ভোট।

চৌগাছায় আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান নৌকা প্রতীকে ৫৬ হাজার ৮৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী এসএম হাবিবুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৫২৬ ভোট।

মণিরামপুরে আওয়ামী লীগের নাজমা খানম ৭৪ হাজার ৮৭৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী আমজাদ হোসেন লাভলু মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৬৫১ ভোট।

কেশবপুরে আনারস প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী কাজী রফিকুল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৪৯ হাজার ৬৪৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের এইচএম আমীর হোসেন পেয়েছেন ৩৭ হাজার ৮৭ ভোট।

বাঘারপাড়া উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাজমুল ইসলাম কাজল। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৪০ হাজার ৩৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের হাসান আলী পেয়েছেন ২৬ হাজার ৩১৪ ভোট।

অভয়নগরে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের শাহ ফরিদ জাহাঙ্গীর। তিনি পেয়েছেন ৪১ হাজার ৫২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী রবিন অধিকারী ব্যাচা পেয়েছেন ৩৬ হাজার ৯৮০ ভোট।

এর আগে শার্শা সিরাজুল হক মঞ্জু এবং যশোর সদরে শাহিন চাকলাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। দুজনই আওয়ামী লীগের প্রার্থী ছিলেন।

ঢাকাটাইমস/১এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :