মৃত্যু শঙ্কায় ইনস্টাগ্রাম খোলেন সুস্মিতা

বিনোদন ডেস্ক
| আপডেট : ৩০ মে ২০১৯, ১১:০৫ | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ১০:৫৮

নিজের মর্জিতে, নিজের মতো করে জীবন কাটানো পছন্দ করেন, বলিউডে এমন তারকার সংখ্যা খুব একটা কম নয়। এই তালিকায় সবার আগে যদি কারও নাম আসে তিনি অবশ্যই সাবেক মিস ইউনিভার্স ও অভিনেত্রী সুস্মিতা সেন।

‘বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’-এর মতো অসংখ্য ছবি উপহার দিয়েছেন এই নায়িকা। বয়স চল্লিশ পেরোলেও এখনও বিয়ে করেননি। তবে এ পর্যন্ত অন্তত হাফ ডজন পুরুষের সঙ্গে তার প্রেম ও বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। সেসব পাত্তা না দিয়ে দত্তক নেয়া দুই মেয়ে রেনি ও আলিশাকে নিয়ে বেশ ভালোই আছেন সুস্মিতা। বরাবরই তিনি নারীদের অনুপ্রেরণা দিয়ে থাকেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের সেসব নানা দিক নিয়ে কথা বলেন সুস্মিতা সেন। সে সাক্ষাৎকারের একপর্যায়ে উঠে আসে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলার কারণ। সুস্মিতা এমনিতেই এই মাধ্যমটিতে প্রায় ভিডিও এবং ছবি শেয়ার করেন। কিন্তু প্রথমে এসব সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতি তার তেমন কোনো আগ্রহ ছিল না। পরে কেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি খুললেন সাক্ষাৎকারে সে কথাই শেয়ার করেন নায়িকা।

সুস্মিতার কথায়, ‘জীবনের একটা সময় আমি খুবই দুর্বল হয়ে পড়েছিলাম। আমি খুব অসুস্থ ছিলাম। আমার চুল পড়ে যাচ্ছিল। আমি তখন স্টেরয়েড নিতাম। এমন একটা সময় আমার মনে হতো, আমি যদি মরে যাই তাহলে মানুষ জানতেই পারবে না আমি কে ছিলাম। তাই এক রাতে আমি ইনস্টাগ্রাম পেজটি ওপেন করলাম। এখন আমি আমার মনের সব কথা এখানে বলতে পারি।’

সুস্মিতার সেই ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়ারের সংখ্যা প্রায় ৪.২ মিলিয়ন ছাড়িয়েছে। এই সামাজিক মাধ্যমটির মাধ্যমেই জানা যায়, বয়সে অনেক ছোট মডেল রোহমান শলের সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করছেন। রোহমানের সঙ্গে জিম সেশন, বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে যাওয়া ও সময় কাটানোর ছবি তিনি মাঝে মাঝেই ইনস্টাগ্রামে শেয়ার করেন।

গত বছরের শেষ দিকে ২৭ বছর বয়সী রোহমানের সঙ্গে ৪২ বছর বয়সী সুস্মিতার বিয়ের খবরও ছড়িয়ে পড়েছিল। কিন্তু সে সময় এসব খবরকে গুজব বলে উড়িয়ে দেন নায়িকা। তবে রোহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়টি কখনো অস্বীকার করেননি। খোলাখুলিই জানিয়েছিলেন যে, তিনি রোহম্যান্স করছেন। জুনিয়ার এই প্রেমিকের সঙ্গে তার দুই মেয়ে রেনি ও আলিশারও বেশ ভালো বন্ধুত্ব বলে জানান সুস্মিতা।

ঢাকাটাইমস/৩০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :