সাড়ে তিন বছর পর হত্যার আসামি ধরল সিআইডি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ১৯:৫২

গাড়ির হেলপার লিটন হত্যা মামলার অন্যতম আসামি আমির হোসেন ওরফে ঠান্ডা বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাজধানীর বনশ্রী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন বিভাগ-সিআইডির একটি দল তাকে গ্রেপ্তার করেছে বলে ঢাকাটাইমসকে নিশ্চিত করেছে সংস্থাটির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান।

সিআইডি জানায়, ২০১৬ সালের ৯ জানুয়ারি গাড়ির হেলপার লিটনকে আমির হোসেন বাবু ও তার কয়েকজন সহযোগী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়। ঘটনার পর নিহতের বাবা টঙ্গী থানায় একটি মামলা করেন। মামলাটির তদন্ত দায়িত্ব পায় সিআইডির অর্গানাইজড ক্রাইম (সিরিয়াস ক্রাইম স্কোয়াড)। আসামি আমির হোসেন চতুর হওয়ায় তাকে গ্রেপ্তারে বেশ বেগ পেতে হয়েছে সংস্থাটির। কারণ প্রতি দুই মাস পর তিনি তার বাসস্থান পরিবর্তন করতেন এবং পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতেন না।

সিআইডি অর্গানাইজড ক্রাইমের বিশেষ পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ও অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার রাজিব ফরহানের নেতৃত্বে সিআইডির অর্গানাইজড ক্রাইমের (হোমিসাইডাল ক্রাইম স্কোয়াড) একটি দল অব্যাহত প্রচেষ্টা ও উন্নত প্রযুক্তি ব্যবহার করে আমির হোসেন বাবু ওরফে ঠান্ডা বাবুকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১৭জুন/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :