অপরাধ দমন করবেন আনুশকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ০৯:৫১

বলিউড নায়িকাদের পুলিশের চরিত্রে অভিনয় করতে খুব কম দেখা যায়। কারণ বেশিরভাগ হিন্দি ছবিগুলো নির্মিত হয় নায়কের চরিত্রকে কেন্দ্র করে। সেখানে পুলিশের চরিত্র হোক বা অন্য যেকোনো চরিত্রে নায়কদেরই সাধারণত দেখা যায়।

তবে নায়িকার চরিত্রকে মূখ্য হিসেবে ধরেও বেশ কিছু ছবি নির্মিত হয়েছে। তাদের মাধ্যমে করা হয়েছে অপরাধ দমন। এই চরিত্রে ইতোমধ্যে টাবু ও রানি মুখার্জীকে দেখা গেছে। অর্থাৎ রুপালি পর্দায় খাকি পোশাক গায়ে জড়িয়ে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তারা।

এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন আনুশকা শর্মা। প্রথমবারের মতো তাকেও দেখা যাবে রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসারের চরিত্রে। ছুটবেন অপরাধীদের পেছনে, করবেন অপরাধ দমন। নিজের অভিনীত আগামী ছবিতে এমন চরিত্রেই পর্দায় আসবেন ‘রব নে বানা দি জোড়ি’ তারকা। সেই ছবির গল্পে থাকবে সমাজের কঠিন-কঠোর দিক।

নতুন এ ছবি ও চরিত্র নিয়ে নাকি দারুণ উচ্ছ্বসিত আনুশকা। নিজের দক্ষতা নিয়েও এখানে চ্যালেঞ্জ জানাতে চান তিনি। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। এছাড়া আনুশকার সঙ্গে আরও কে কে রয়েছেন ছবিতে তাও জানা যায়নি। তবে প্রথমবার যেহেতু তিনি পুলিশ অফিসারের চরিত্রে, তাই চরিত্রটিকে ফুটিয়ে তুলেতে নাকি কঠোর পরিশ্রম করবেন নায়িকা, নেবেন প্রশিক্ষণ।

আনুশকা অভিনীত শেষ ছবি ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত সে ছবিতে তাকে দেখা গিয়েছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে। ছবিতে আরও ছিলেন ক্যাটরিনা কাইফ। যদিও বক্স অফিসে মোটেই সাড়া ফেলতে পারেনি ‘জিরো’। এ নিয়ে বেশ হতাশাগ্রস্ত ছিলেন আনুশকা। এবার পুলিশ অফিসার হয়ে সেই হতাশা দূর করতে পারেন কি না সেটাই দেখার।

ঢাকাটাইমস/১৮ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত