চাঁদপুরে মসজিদ উদ্বোধন

মাদক-সন্ত্রাস নির্মূল করবই: আইজিপি

শওকত আলী, চাঁদপুর
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৯, ২২:১৯

সবার সহযোগিতা নিয়ে দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করবেন বলে জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

আজ শুক্রবার বাদ জুমা চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারী গ্রামের নিজ বাড়ির সামনে নবনির্মিত মসজিদ উদ্বোধনের সময় এ কথা বলেন আইজিপি।

পুলিশ-প্রধান বলেন, ‘মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আপনাদের সবার সহযোগিতা থাকলে এ দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভবব। আমরা মাদক নির্মূল করবই। মহান আল্লাহ আমাকে দেশের সেবা করার সুযোগ দিয়েছেন, তার জন্য খোদার কাছে শুকরিয়া জানাই।

কারও সন্তান যেন মাদকের সংস্পর্শে না যায় সেদিকে নজর রাখার তাগিদ দিয়ে আইজপি বলেন, ‘আপনার সন্তানকে মাদকের হাত থেকে দূরে রাখার দায়িত্ব আপনার। এ দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নিমূল করবই। তাহলে এ দেশের আরও উন্নয়ন হবে।  এই আশা করছি।’

সুষ্ঠুভাবে মসজিদ নির্মাণ সম্পন্ন হওয়ায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান আইজিপি জাবেদ পাটোয়ারী। বলেন, ‘আল্লাহর কাছে শুকরিয়া এলাকাবাসী জমি দান করেছেন। মসজিদ নির্মাণে সব ধরনের সহযোগিতা করায় একটি মসজিদ নির্মাণ করতে পেরেছি। এটি আপনাদের মসজিদ, আপনাদের আমানত।’

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মো. জিহাদুল কবির, আইজিপি অফিসার এসপি মো. মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, এএসপি চাঁদপুর সদর সার্কেল মো. জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, ডিবি ওসি মো. নূর হোসেন মামুনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকতারা। এ ছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তি, রাজনৈতিক নেতা ও শত-শত মুসল্লি উপস্থিত ছিলেন।

পরে বাইতুল মা’মুর জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম ও মহামায়া আয়শা ছিদ্দিকা মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফেজ মোহাম¥দ সাখায়াত হোসেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :