বগুড়ায় ছিনতাই হওয়া ট্রাক রাজশাহীতে উদ্ধার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৯, ২০:২৪

বগুড়ার তেলিপুকুর এলাকা থেকে ছিনতাই হওয়া গম বোঝাই ট্রাক রাজশাহীর বেলপুকুরের একটি ধানের গুদাম থেকে উদ্ধার করেছে বগুড়া পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- সিরাজগঞ্জের শাহজাদপুর থানার মোয়াকোল গ্রামের এনামুল হক এবং নাটোরের গুরুদাসপুরের সাবগাড়ি গ্রামের আজাদুল ইসলাম।

শুক্রবার বগুড়া সদর থানায় গম বোঝাই ট্রাক ছিনতাইয়ের মামলা হলে পুলিশ রাতেই অভিযান শুরু করে। পরে শনিবার দুপুরে রাজশাহীর বেলপুকুর থানার বড় ধাদাস এলাকার সাহেব আলীর গোডাউন থেকে তা উদ্ধার করা হয়।

জানা গেছে, নারায়ণগঞ্জ সরকারি খাদ্য গুদাম থেকে ৩০০ বস্তা গম ট্রাক যোগে জয়পুরহাট সরকারি খাদ্য গুদামে নিয়ে যাওয়া হচ্ছিল। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে গম বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৩-০৯৩৪) বগুড়া শহরতলীর তেলীপুকুর এলাকায় পৌঁছে। এসময় চারজন ছিনতাইকারী ট্রাক থামিয়ে তাদের নিয়ন্ত্রণে নেয়। এরপর চালক ও হেলপারকে মারপিট করে রাস্তায় ফেলে দিয়ে ট্রাক নিয়ে নাটোরের দিকে চলে যায়।

শুক্রবার ট্রাক চালক ইউসুফ বিষয়টি গম পরিবহনের ঠিকাদারকে জানান। পরে শুক্রবার বগুড়া সদর থানায় জানানো হলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে নন্দীগ্রাম থানার সীমান্ত এলাকা থেকে আজাদুলকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার রাজশাহীর বেলপুকুর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত ৩০০ বস্তা গম ও ট্রাক উদ্ধার করে বগুড়ায় আনা হয়।

সদর থানার পরির্দশক (তদন্ত) রেজাউল করিম জানান, ছিনতাইয়ের মামলা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই গম বোঝাই ট্রাক এবং ঘটনার সাথে জড়িত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :