আস্ত চার মোবাইল কয়েদীর পেটে

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৯, ১২:২৪ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ১২:১৯

পুলিশের নজর এড়াতে আস্ত মোবাইল গিলে ফেলল এক কয়েদী। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লির তিহার জেলে। জানা গেছে, ওই কয়েদীর পাকস্থলী থেকে উদ্ধার করা হয়েছে ছোট্ট একটি চায়না মোবাইল। জেলে মোবাইল চোরাকারবারিদের দৌরত্ব বেড়েছে তার প্রমাণ হিসেবে এই ঘটনা উল্লেখ করেছে কর্তৃপক্ষ।

খবর ছিল, বেশ কিছুদিন ধরে জেলের ভিতর থেকেই মোবাইলের চোরাকারবার চালাচ্ছে কিছু কয়েদী। জেলের বাইরে থেকে মোবাইল পাচার হয়ে চলে আসছে জেলের ভিতরে। এই খবর পেয়েই পুলিশ তদন্ত শুরু করে। পাচারকারী জেলবন্দীদের দলের এক সদস্য পুলিশের নজর এড়াতে গিলে ফেলে আস্ত একটি মোবাইল।

সংবাদ সংস্থা আইএএনএস এর দেওয়া খবরের ভিত্তিতে জানা গেছে, তিহার জেলের ৪নং ঘরের কয়েদী অভিযুক্ত। মোবাইলটি গিলে ফেলার পর চিকিৎসকরা বমির মাধ্যমে তার শরীর থেকে সেটি বের করে আনেন।

এক বন্দী প্লাস্টিকের মোড়কযুক্ত চারটি মোবাইল ফোন গিলে ফেলে। তিনটি ফোন বমির মাধ্যমে বের করে আনা হয়। তারপরেও সেই বন্দী নিদারুণ ব্যাথায় তুমুল চিৎকার জুড়েছিলেন। তার কারণ চারটির মধ্যে ৩ টি মোবাইল তার পেট থেকে বমির মধ্যে দিয়ে বেরিয়ে এলেও একটি মোবাইল বন্দীর মলদ্বারে আটকে ছিল। চিকিৎসকরা অস্ত্রোপচার করে সেটি বের করে আনতে সচেষ্ট হন।

ঢাকা টাইমস/২৬আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :