মদ কেনার টাকা না দেয়ায় বাবা-মাকে বাঁশ দিয়ে পেটাল ছেলে

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৭

ভারতের ইংরেজবাজার থানা এলাকার বালুপুর গ্রামে মদ কেনার টাকা না দেয়ায় বৃদ্ধ বাবা-মাকে বাঁশ দিয়ে পিটিয়েছে ছেলে। আহত বৃদ্ধ বাবাকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ইংরেজবাজার থানায় ছেলের শাস্তি চেয়ে বৃদ্ধ বাবা-মা অভিযোগপত্র দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে জয়দেব ঘোষ পলাতক। 

অভিযোগপত্র থেকে জানা যায়, বৃদ্ধ দম্পতি ননীগোপাল ঘোষ ও হেমলতা ঘোষের ছেলে জয়দেব ঘোষ প্রতিদিন রাতে মাতাল হয়ে বাড়ি ফিরত। ছেলে জয়দেব স্থানীয় একটি বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করত। 

বৃদ্ধ দম্পদি ছেলেকে মদ খেতে নিষেধ করতেন। এ নিয়ে তাদের মধ্যে মাঝে মধ্যে বাদানুবাদ হতো। কিছুদিন আগে ছেলে মদ কেনার টাকা চায়। কিন্তু বৃদ্ধ দম্পতি মদ কেনার জন্য টাকা দিতে অস্বীকৃতি জানায়। 

মদ কেনার জন্য টাকা না দেয়ায় জয়দেব ক্ষিপ্ত হয়ে প্রথমে বৃদ্ধ বাবাকে বাঁশ দিয়ে পেটাতে থাকেন। স্বামীকে বাঁচানোর চেষ্টা করায় মা হেমলতা ঘোষকেও বাঁশ দিয়ে পেটাতে থাকে জয়দেব।

বৃদ্ধ দম্পতির চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। তখন জয়দেব পালিয়ে যায়। প্রতিবেশিরা আহত দম্পতিকে চিকিৎসার উদ্দেশ্যে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/আরআর

 

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :