সন্ধ্যায় ভিন্ন ম্যাচে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৯, ১৬:১০ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১৬:০৪

ফুটবল মহারথের দুই শক্তিশালী দল ব্রাজিল-আর্জেন্টিনা। ফুটবল দ্বৈরথে এই দুই পরাশক্তির বিরোধ অবশ্যই ফুটবল প্রেমিদের মনে উত্তেজনা সৃষ্টি করে। ভক্তদের আশানুযায়ী আজ সন্ধ্যায় প্রীতি ম্যাচ খেলতে নামবে ইউরোপের এই দুই দল। তবে প্রতিদ্বন্দ্বী হিসেবে নয়। দুই দলই আলাদা দলের সাথে ভিন্ন ভেন্যুতে  প্রীতি ম্যাচ খেলতে নামবে ।

বাংলাদেশি সময় সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে নাইজেরিয়ার মুখোমুখি হবে পাঁচবারের ফুটবল বিশ্বকাপ জয়ী ব্রাজিল। অপরদিকে স্পেনের এলচেয় রাত ৮টায় ইকুয়েডরের বিরোধিতা করবে আর্জেন্টিনা।

কোপা আমেরিকা শেষ হয়েছে মাত্র দুই মাস আগে। ঘরের মাঠে সেন্ট পার্সেন্ট জয় নিয়ে শিরোপা জিতে ব্রাজিল। এর পর থেকে ভালো ছন্দে নেই সেলেকাওরা।

গত তিন ম্যাচে জয়ের দেখা পায়নি নেইমাররা। এক ম্যাচের পরাজয় সহ দুটিতে ড্র করেছে হলুদ জার্সিওয়ালারা। তবে ভক্তরা গত তিন ম্যাচের গ্লানি সারিয়ে জ্বলে উঠা ব্রাজিলকে দেখতে চায়।

অন্যদিকে শেষ ম্যাচে দলের সেরা তারকা লিওনেল মেসিকে ছাড়াই জার্মানিকে রুখে দেয় আর্জেন্টিনা। শুরুটা দারুণ করেছিল জোয়চিম লো’র শিষ্যরা। প্রথমার্ধেই আর্জেন্টিনার জালে দুই গোল দেয় তারা। কিন্তু দ্বিতীয়ার্ধে উজ্জীবিত আর্জেন্টাইন তরুণরা গোল দুটি পরিশোধ করে রোমাঞ্চকর সমতা ফেরাতে সমর্থ হয়। মেসির পাশাপাশি দলে ছিলেন না সার্জিও অ্যাগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

বিপজ্জনক পরিস্থিতি সামলে ওঠা তরুণ নির্ভর দলে প্রবীণরা যোগ দিলে লিওনেল স্কেলোনির দল আরো ভয়ঙ্কর হয়ে উঠবে।

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :