সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুজন কারাগারে

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৯, ১৯:৪৭

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় শরীয়তপুরে দুই সাংবাদিককে আটক করেছে ব্যবসায়ীরা। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়। পরে রাত ১১টার দিকে নাগেরপাড়া বাজারের মুদি ব্যবসায়ী মিঠু সিকদারের দায়ের করা চাঁদাবাজি মামলায় তাদের দুজনকে গ্রেপ্তার দেখানো হয়। শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- সিএনএন বাংলা টিভির পরিচয়দানকারী মঞ্জুরুল ইসলাম রনি ও দৈনিক প্রভাতী খবরের শেখ নজরুল ইসলাম।

মুদি ব্যবসায়ী মিঠু শিকদার বলেন, বৃহস্পতিবার দুপুরে দুজন ব্যক্তি আমার দোকানে এসে একটি পলিথিন চায়। আমি পলিথিন বের করে দিলে তারা বলে, ‘পলিথিন বিক্রি তো অবৈধ। আমরা আপনাকে থানায় নিয়ে যাব।’ তখন আমি বাজারের সভাপতিকে ডেকে আনতে গেলে তারা আমার বাবার কাছ থেকে ১০ হাজার টাকা দাবি করে। ঝামেলা এড়ানোর জন্য আমার বাবা ছয় হাজার টাকা দেন। কিন্তু তারা মানেনি। পরে আমি বিষয়টি ইউএনও স্যারকে জানাই। এরপর পুলিশ এসে তাদের ধরে নিয়ে যায়।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম জানান, নাগেরপাড়া বাজারে চাঁদাবাজির করার সময় ব্যবসায়ীরা নজরুল ও রনি নামে দুজনকে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে আসে। তাদের কাছে সিএনএন বাংলা টিভি ও দৈনিক প্রভাতী খবর পত্রিকার পরিচয়পত্র পাওয়া গেছে। ব্যবসায়ী মিঠু সিকদারের করা চাঁদাবাজি মামলায় গতকাল আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :