ট্রাকে সবজি পরিবহনের আড়ালে মাদক ব্যবসা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৯, ১৯:২৯

রাজধানীর খিলক্ষেত এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার দুপুরে কুড়াতলী কুড়িল ফ্লাইওভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- মিলন হোসেন ও মোহাম্মদ শুভ। এ সময় মাদক বহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার এএসপি মো. কামরুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, ‘আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে শাক-সবজির ঝুঁড়ি ও মাছের ট্রাকে করে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদকের চালান রাজধানীতে আসছে- এমন খবরে রাজধানীর খিলক্ষেত এলাকায় গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। এ সময় কুষ্টিয়া থেকে রাজধানীতে আসা একটি ট্রাকে তল্লাশি করে এক হাজার ৩৬বোতল ফেনসিডিল, প্রায় দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।’

কামরুজ্জামান জানান, গ্রেপ্তাররা আন্তঃজেলা মাদককারবারি চক্রের সদস্য। কুষ্টিয়ার সীমান্ত দিয়ে ফেনিসিডিল ও গাঁজা বিভিন্ন পরিবহনে রাজধানীতে এনে তা পাইকারি দামে বিক্রি করত। এর আগে মাদকের দশটি চালান তারা বিভিন্ন পন্থায় রাজধানীতে নিয়ে এসেছিলেন। গ্রেপ্তার মিলন একজন ট্রাক চালক। তিনি এক সময় গার্মেন্টসে চাকরি করলেও এখন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। কারণ চালান প্রতি তাকে ৫০ হাজার টাকা করে দেওয়া হতো। গ্রেপ্তার আরেক আসামী শুভ ট্রাকের হেলপার। পাশাপাশি সে মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/এসএস/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :