জয়পুরহাট আইনজীবী সমিতিতে বিএনপির নিরঙ্কুশ জয়

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৯, ২১:১২

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ঐক্য পরিষদ প্যানেল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় জয়লাভ করেছে। এ নির্বাচনে মোট ১১টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিএনপি সমর্থিত নয়জন প্রার্থী বিজয়ী হয়েছেন, মাত্র দুটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আব্দুর রহমান জানান, শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জয়পুরহাট আইনজীবী ভবনে জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সভাপতি রফিকুল ইসলাম তরুণ, সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন, সহসভাপতি আব্দুল মোমিন ফকির, অর্থ সম্পাদক আবু সুফিয়ান পলাশ, প্রচার, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক রিনাত ফেরদৌস রিনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলমগীর কবীর এবং সদস্য পদে নাসিমুল সাকলাইন টিটো, আব্দুল মোমিন হামিদুল ও নুরে আলম সিদ্দিক।

অপরদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচিত হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান মণ্ডল ও নিরীক্ষা সম্পাদক মানিক হোসেন।

১৯৩ জন ভোটারের মধ্যে ১৯০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির ১১টি পদের জন্য বিএনপি ও আওয়ামী লীগ সমর্থিত মোট ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :