বিপিএলে রংপুর রেঞ্জার্সের অধিনায়ক নবী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৯, ২০:২৫

আসন্ন বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে রংপুর রেঞ্জার্সের নেতৃত্ব দেবেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবী। দলটির ফেসবুক সুত্রে এ তথ্য পাওয়া গেছে।

গত সেপ্টেম্বরে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলেই লংগার ভার্সন থেকে অবসর গ্রহণ করেছেন নবী। বর্তমানে আফগানিস্তানের হয়ে শুধুমাত্র সাদা বলের ক্রিকেটেই অংশ নিচ্ছেন তিনি। যদিও বিশ্বব্যাপী আয়োজিত ফ্য্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেটেই বেশি মনোযোগী তিনি।

বিপিএলেও নিয়মিত খেলে আসছেন নবী। এখানকার ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-২০ ক্রিকেট লিগে এর আগে অবশ্য কখনো কোন দলকে নেতৃত্ব দেননি এই আফগান তারকা। বিপিএলে এই প্রথম কোন দলের নেতৃত্বভার গ্রহণ করতে যাচ্ছেন তিনি।

অপেক্ষাকৃত তরুণ ক্রিকেটারদের নিয়ে গঠিত হয়েছে রংপুরের সফলতায় ভুমিকা রাখবে নবীর অভিজ্ঞতা। এবারের আসরের জন্য শাই হোপকে না পেয়ে আহমেদ শেহজাদকে অন্তর্ভুক্ত করার জন্য আলোচনা চালিয়ে যাচ্ছে রেঞ্জার্স।

বাংলাদেশ জাতীয় দলের ওডিআই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে ঢাকা প্লাটুন দলনেতা ঘোষণা করার পর নিজেদের নেতার নাম ঘোষণা করল রংপুর।

রংপুর রেঞ্জার্স স্কোয়াড: মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাঈম, আরাফাত সানি, জহুরুল ইসলাম, মোহাম্মদ নবী, শাই হোপ, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ, নাদিফ চৌদুরী, রিশাদ হোসেন, লুইস গ্রেগরি, ক্যামেরন দেলপর্ট ও সনজিত সাহা।

(ঢাকাটাইমস/২ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :