দোলনকে হুমকির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৫ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৫:০৩

দৈনিক ঢাকা টাইমস, ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক এই সময়-এর সম্পাদক আরিফুর রহমান দোলনকে পর পর দুইবার শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ও সুব্রত বাইন পরিচয়ে প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়। দৈনিক ঢাকা টাইমস ও এই সময়-এর জেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান রিয়াদের সঞ্চালনায় সেখানে বক্তব্য রাখেন সাংবাদিক আকাশ মোহাম্মদ জসিম।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক আনোয়ারুল হক আনোয়ার, আবদুর রহিম বাবুল, সাইফুল্লাহ কামরুল, মাহবুবুর রহমান, আবু নাছের মঞ্জু, জামাল হোসেন বিষাদ, সুমন ভৌমিক, আজাদ ভূঁইয়া, ফয়জুল ইসলাম জাহান, মাওলা সুজন, মুলতানুর রহমান মান্না, আসাদুজ্জামান কাজল, ইকবাল হোসেন সুমন, আসম সাঈদ, মাহবুবুর রহমান বাবু, দিদারুল আলমসহ অনেকে।

সমাবেশে উপস্থিত সাংবাদিকরা আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে তারা হুমকির ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন।

গত ২৪ নভেম্বর দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে আরিফুর রহমান দোলনকে ফোন করে টাকা চাওয়া হয়। দুই দিনের মাথায় শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে আবারও তাকে ফোন করে টাকা দাবি করা হয়। টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ঢাকা টাইমস সম্পাদক রমনা থানায় দুটি ডায়েরি করেছেন।

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :