নবীনগরে বিভক্ত বিএনপি নেতারা এক মঞ্চে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৯, ২০:০৩

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা ও নবীনগর পৌর বিএনপির সাংগঠনিক সভায় মতানৈক্য ভুলে সবাই এক মঞ্চে বসেছেন। শুক্রবার বিকালে নবীনগর মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে এ সভা হয়।

উপজেলা বিএনপির সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি আবুল খায়ের ভূইয়া।

সভায় আরো বক্তব্য দেন- কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোহাম্মদ জসিম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সালাউদ্দিন ভূইয়া শিশির, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সায়দুল হক সাঈদ, কাজী নাজমুল হোসেন তাপস, রাজিব আহসান চৌধুরী পাপপু, উপজেলা ও পৌর বিএনপির নেতারা।

এসময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা ও পৌর বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ ২১টি ইউনিয়নের ও নবীনগর পৌরসভার নয়টি ওয়ার্ডেও সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :