ঢাকা উত্তর সিটির ২৫ নং ওয়ার্ড

নাগরিক সুবিধা পূর্ণাঙ্গ করতে চান মঞ্জুর

কাজী রফিক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২০, ১৭:৫৫ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ১৭:৪১

কাউন্সিলর নির্বাচিত হতে পারলে ওয়ার্ডের নাগরিকের সুবিধা পূর্ণাঙ্গ করার প্রতিশ্রুতি জানিয়েছেন আব্দুল্লাহ আল মঞ্জুর। তিনি ঢাকা সিটি নির্বাচনে ডিএনসিসির ২৫ নম্বর ওয়ার্ডে ক্ষমতাসীন দলের সমর্থিত প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন। মঞ্জুর মিষ্টিকুমড়া প্রতীক নিয়ে লড়ছেন। তিনি তেজগাঁও থানা আওয়ামী লীগের সহ-সভাপতি।

ওয়ার্ডের সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে নির্বাচনের মাঠে রয়েছেন এই প্রার্থী। ঢাকা টাইমসকে তিনি জানান, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ভোটারদের সঙ্গে দেখা করছেন তিনি। চালিয়ে যাচ্ছেন গণসংযোগ। চাইছেন দোয়া, সমর্থন এবং ভোট।

মঞ্জুর বলেন, ‘প্রচারণার অংশ হিসেবে গণসংযোগ চালিয়ে যাচ্ছি। মুরব্বিসহ সব ধরনের ভোটার এবং নাগরিকদের খোঁজখবর নিচ্ছি। তাদের কাছে ভোট চাচ্ছি। এ ছাড়া মাইকিং অব্যাহত রয়েছে। পোস্টার ঝুলানো হয়েছে। ভোটারদের থেকেও ভালো সাড়া পাচ্ছি।’

কাউন্সিলর নির্বাচিত হলে ওয়ার্ডের সমস্যাগুলো সমাধানের আশ্বাস দিচ্ছেন তিনি। ইশতেহার হিসেবে জানাচ্ছেন নাগরিক সুবিধা পূর্ণাঙ্গ করার নিশ্চয়তা। তিনি বলেন, ‘আমাদের ওয়ার্ডে ময়লা ফেলার নির্দিষ্ট জায়গা নেই। সেই সমস্যাটি সমাধান করতে হবে। জলাবদ্ধতার একটা সমস্যা আছে, কিছু রাস্তা সংস্কার করতে হবে। যা নাগরিকদের দাবি। আমি সে দাবিগুলো পূরণ করব। নাগরিকরা যেন পূর্ণাঙ্গ সুবিধা পায়, আমি সেই চেষ্টা করব।’

২৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মজিবুর রহমান। এবার তার জায়গায় মঞ্জুরকে সমর্থন দিয়েছে ক্ষমতাসীন দলটি। ঢাকা উত্তরের মিরপুরের নাখালপাড়া, আরজত পাড়া, সিভিল এভিয়েশন স্টাফ কোয়ার্টার নিয়ে গঠিত। আয়তন ১ দশমিক ২১৮ বর্গ কিলোমিটার। এই ওয়ার্ডেই রয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রশাসনিক প্রধানের কার্যালর, রয়েছে মহাখালী ফ্লাইওভারের মতো স্থাপনা। ডিএনসিসির অঞ্চল ৩ এর অধিভুক্ত ওয়ার্ডটিতে হোল্ডিং সংখ্যা ২ হাজার ৪৫৩টি।

এর আগে ২০১৫ সালে এই ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন সংগ্রহ করেছিলেন মঞ্জুর। যদিও পরে তিনি তা প্রত্যাহার করে নেন।

এবার ওয়ার্ডটিতে আব্দুল্লাহ আল মঞ্জুর ছাড়াও কাউন্সিলর পদে আরও ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন মোকছেদ আলী মোল্লা মুকসু (ঠেলাগাড়ি), মির মোঃ আশরাফ উদ্দিন খান (ব্যাটমিন্টন), মো. আবু ফারুক (ঝুড়ি), হাসেম মিয়া (করাত), সাইফুল ইসলাম কাজল (লাটিম), শেখ জিয়াউর রহমান (ঘুড়ি)।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :