দু’মাসের শিশুকে খুন করে মায়ের অপহরণ নাটক

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১২:৩৪

মুখে-গলায় সেলোটেপ পেঁচিয়ে নৃশংসভাবে নিজের দু’মাসের শিশুকন্যাকে খুন করে অপহরণ নাটক সাজিয়েছিলেন এক নারী। ভারতের কলকাতার বেলেঘাটায় এই ঘটনা ঘটেছে। পুলিশের কাছে ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন সন্ধ্যা মালো নামের ওই নারী।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রবিবার পরিকল্পনা করে অত্যন্ত নিখুঁত ভাবে খুব অল্প সময়ের মধ্যেই এই কাজ সেরে ফেলেছিলেন ওই নারী। তারপর দিনভর পরিবারের কাছে এবং পুলিশের কাছে মেয়ে চুরি যাওয়ার নাটক করেন! পরে ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। ঘটনার বিবরণ শুনে হতভম্ব হয়ে যান পুলিশ কর্মকর্তারাও।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করতে গেলে শিশুর কান্নার আওয়াজ আশেপাশের বাসিন্দারা বা আয়ার কানে পৌঁছবে, তাই আগেই মুখে এবং গলায় সেলোটেপ পেঁচিয়ে দিয়েছিলেন তিনি।

রবিবার দুপুরে বেলেঘাটায় পুলিশের ইএসডি ডিভিশনের সদর দফতরের কাছে একটি বহুতলে (মহল্লা অ্যাপার্টমেন্ট) এই নৃশংস ঘটনা ঘটে। সন্ধ্যা মালো নামে ওই মহিলা পুলিশের কাছে অভিযোগে জানিয়েছিলেন, তার সন্তান সানায়ার আয়া টুম্পা দাস যে সময়ে ছাদে ছিলেন, তখন এক অজ্ঞাতপরিচয় যুবক কলিং বেল বাজায়। তিনি দরজা খুলতেই তাকে ধাক্কা মেরে শিশুকন্যাকে ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। সেসময় বাড়িতে আর কেউই ছিলেন না। তার স্বামী সুদর্শন মালো কনস্ট্রাকশনের ব্যবসা সূত্রে বাড়ির বাইরে ছিলেন।

রবিবার দুপুরে তিনি পুলিশের কাছে এমন অভিযোগ জানানোর পর তার কথায় কিছু সন্দেহজনক তথ্য পেয়েছিল পুলিশ। পরে রাতে একটি ম্যানহোল থেকে ওই শিশুকন্যার লাশ উদ্ধার হয়। তারপর মহিলাকে জিজ্ঞাসাবাদে আসল ঘটনা জানতে পারে পুলিশ।

কিন্তু কেন তিনি এমন কাণ্ড ঘটালেন তা এখনও জানতে পারেনি পুলিশ। তাকে এবং তার পরিবারের লোকদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ঢাকা টাইমস/২৭জানুয়ারি/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :