ছেলের জন্য ভোট ও দোয়া চাইলেন ইশরাকের মা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:১৩ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৫:৪২

ঢাকা দক্ষিণে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের জন্য ভোট ও দোয়া চেয়েছেন তার মা ও অবিভক্ত ঢাকা সিটির শেষ মেয়র সাদেক হোসেন খোকার স্ত্রী ইসমত আরা। নির্বাচনী প্রচারণার শেষ দিকে এসে বড় ছেলের জন্য ভোট চান তিনি। এ সময় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিরও দাবি করেন খোকার স্ত্রী।

সোমবার দুপুরে নয়াপল্টনে পলওয়েল সুপার মার্কেট থেকে লিফলেট বিতরণ করে ভোটারদের কাছে সন্তানের জন্য ভোট ও খালেদা জিয়ার জন্য দোয়া চান তিনি।

ইসমত আরার সঙ্গে থাকা নেতাকর্মীরা খালেদা জিয়ার সালাম নিন, ধানের শীষে ভোট দিন, ধানের শীষে দিলে ভোট, শান্তি পাবে দেশের লোক, মাগো তোমায় একটি ভোটে খালেদা জিয়া মুক্তি পাবে বলে স্লোগান দেন।

সাংবাদিকদের এক প্রশ্নে ইসমত আরা বলেন, ‘আমার ছেলে ইশরাক হোসেন সুযোগ্য প্রার্থী। ইশরাক নির্বাচিত হলে আপনাদের সেবা করতে পারবে। ভোটের দিন আপনারা সকাল সকাল ভোট দিতে যাবেন। এবং আমার সন্তানের জন্য দোয়া করবেন ও ভোট দেবেন।

ইশরাকের মায়ের সঙ্গে বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান, সাদেক হোসেন খোকার ছোট ছেলে ইশফাক হোসেন, ইশরাকের মামা, মামি, ফুফু, চাচি এবং বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :