মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১২

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৭

মুন্সীগঞ্জের সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের হামলা-পাল্টা হামলা, ভাঙচুর, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ও বিকালে পৃথক সময়ে এ হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ছয়জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১২ জন।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ ফাহিম দেওয়ান (১৬), আকাশ দেওয়ান (২০), সাহাবুদ্দিন তালুকদার (৪৫), হাসিবুল (২০), আবু সাইদ (৬০) ও রাকিবকে (২৫) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও আহত সুমা বেগম (৩০), লাকি বেগম (২৮), বিউটি বেগমসহ (৪০) অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

এলাকাবাসী জানান, সকালে পুরাবাজার এলাকায় মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ সদস্য স্বপন দেওয়ান ও মেজবাউদ্দিন ঢালীর সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে দুপুর ২টার দিকে স্বপন দেওয়ান ও তার লোকজন নোয়াদ্দা এলাকায় হামলা চালিয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে মেজবাউদ্দিন সমর্থকরা বিকালে স্বপন দেওয়ানের এলাকায় পাল্টা হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় স্থানীয় নোয়াদ্দা, আমঘাটা, কংশপুরা, মুন্সীকান্দি, বেহারকান্দি, লক্ষ্মীদিবি, ঢালী কান্দিসহ আটটি গ্রামে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে স্বপন গ্রুপের চারজন ও মেজবাউদ্দিন গ্রুপের দুজন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, ঘটনার সংবাদ পাওয়ার পরপর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :