কোয়ারেন্টাইনে সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১০:১৬

হোম কোয়ারেন্টাইনে বাকি বিশ্বের সঙ্গে লকডাউনে তিনিও। ইতিমধ্যেই এজেন্ট জর্জ মেন্ডেজের সঙ্গে করোনা মোকাবেলায় বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এবার হোম কোয়ারেন্টাইনে সন্তানদের সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর একটি ছবি পোস্ট করে অনুরাগীদের জন্য বার্তা দিলেন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয় ক্রিশ্চিয়ানো রোনালদো।

সোমবার সোশ্যাল মিডিয়ায় গৃহবন্দি অবস্থায় তিন সন্তানের সঙ্গে খোশমেজাজে একটি ছবি পোস্ট করেন জুভেন্টাস তারকা। সেখানে অনুরাগীদের উদ্দেশ্যে, পৃথিবীর মানুষের উদ্দেশ্যে কিছু বার্তা লেখেন রোনালদো। হতাশ নয় বরং কৃতজ্ঞ থাকুন। রোনালদোর আবেদন ছিল খানিকটা এমনই। রোনালদো এদিন লেখেন, ‘কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছে গোটা বিশ্ব। কিন্তু আমাদের পরিবার, আমাদের স্বাস্থ্য, আমাদের প্রিয়জনের প্রতি আমাদের দায়িত্বশীল থাকতে হবে। তাই বাড়িতে থাকুন এবং পৃথিবীজুড়ে যে সকল চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা মানুষের সেবার কাজে নিয়োজিত তাদের সহযোগীতা করুন।’

পর্তুগিজ তারকা ও তাঁর এজেন্ট পর্তুগালের একাধিক হাসপাতাল জীবনদায়ী সরঞ্জাম কেনার জন্য ১.০৮ মিলিয়ন অর্থ দান করেছেন দিনকয়েক আগেই। রাজধানী লিসবন শহরের সান্তা মারিয়া হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে রোনালদোকে কৃতজ্ঞতা জানিয়েছেন। ওই হাসপাতালের দু’টি ওয়ার্ডে ১০টি আইসোলেশন বেড, ভেন্টিলেটর, হার্ট মনিটর সহ একাধিক সরঞ্জাম প্রদান করেছেন ক্রিশ্চিয়ানো ও তাঁর এজেন্ট জর্জ মেন্ডেজ।

এছাড়া দেশের দ্বিতীয় বৃহত্তম শহর পোর্তোর সান্তো অ্যান্তোনিও হাসপাতালে ১৫টি ইন্টেনসিভ কেয়ার বেড, প্রয়োজনীয় ভেন্টলেটর, মনিটর ও অন্যান্য সরঞ্জাম প্রদান করেছেন জুভেন্টাস তারকা। এরইমধ্যে করোনার কারণে আর্থিক ক্ষতির সম্মুখীন রোনালদোর ক্লাব জুভেন্টাস। তাই রোনালদোসহ ক্লাবের বাকি ফুটবলার এবং কোচ মৌরিজিও সারি চার মাসের পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

অর্থাৎ, বার্ষিক পারিশ্রমমিকের এক তৃতীয়াংশ অর্থ তাঁরা তুলে দিচ্ছেন ক্লাবের কোষাগারে। জানা গিয়েছে ফুটবলারদের এই সিদ্ধান্ত গ্রহণে ৯০ মিলিয়ন ইউরো অর্থ বাঁচবে জুভেন্টাসের।

(ঢাকাটাইমস/৩১ মার্চ/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :