করোনায় প্রাণ গেল হলিউড অভিনেতার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৩:৩২

মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ‘স্টার ওয়ারস’ খ্যাত হলিউড অভিনেতা তথা সিনেমার ভাষা প্রশিক্ষক অ্যানড্রিউ জ্যাক। মঙ্গলবার সুরের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

হলিউডের অন্যতম নামী এই অভিনেতার মুখপাত্র জিল ম্যাককুলাফ জানিয়েছেন, করোনাভাইরাসের কোনো উপসর্গ তার ছিল না। কোনো লক্ষণ না থাকায় তিনি যে করোনায় আক্রান্ত তা বোঝা যায়নি। পরে হাসপাতালে ভর্তি করালে মৃত্যুর দুইদিন আগে জ্যাকের করোনা ধরা পড়ে। কিন্তু তখন অনেক দেরি হয়ে গেছে।

জিল ম্যাককুলাফ আরও জানান, অভিনয়ের পাশাপাশি জ্যাক একজন ডায়ালেক্ট কোচও ছিলেন। থেমসের একটি পুরনো হাউসবোটে তিনি একা বাস করতেন। স্বাধীনভাবে বেঁচে থাকায় বিশ্বাসী ছিলেন তিনি। তবে স্ত্রীকে অত্যন্ত ভালোবাসতেন জ্যাক। করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইনে রয়েছেন তার স্ত্রী।

জ্যাকের স্ত্রীও পেশায় একজন ডায়ালেক্ট কোচ। সোশ্যাল মিডিয়ায় স্বামীর মৃত্যুর খবর পেয়ে তিনি জানিয়েছেন, দুদিন আগেই অ্যানড্রিউ জ্যাকের শরীরে পাওয়া যায় করোনাভাইরাস। তার কোনো যন্ত্রণা ছিল না। শান্তিতে ঘুমের মধ্যেই চলে গেলেন তিনি। তিনি জানতেন, পরিবার সবসময় তার সঙ্গে রয়েছে।

প্রসঙ্গত, ‘স্টার ওয়ারস: এপিসোড ৮- দ্য লাস্ট জেডি’ সিনেমায় জেনারেল ইমাট, সোলো এ স্টার ওয়ারস স্টোরি ও স্টার ওয়ারস এপিসোড ৭ দ্যা ফোর্স অ্যাওকেনসে অভিনয় করেছিলেন সদ্য প্রয়াত হলিউড অভিনেতা অ্যানড্রিই জ্যাক। তিনি আয়রন ম্যান রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস হেমসওয়ার্থের প্রশিক্ষকও ছিলেন।

ঢাকাটাইমস/০১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :