যে কারণে অক্ষয়-কারিশমার বিয়েতে বাধা হন ববিতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১৫:৪৯

বলিউড তারকা কারিশমা কাপুর ও অক্ষয় খান্নার বিয়ে পারিবারিকভাবে প্রায় হয়েই গিয়েছিল। কিন্তু শেষ পর‌্যন্ত তা হয়নি। আর তা না হওয়ায় দুজনের কেউ আর সংসারজীবনে সুখী নন। অক্ষয় খান্না তো বিয়েই করেননি এখনো।

বলিউডে খান্না ও কাপুর পরিবারের দাপট বংশপরম্পরায়। তাদের তারকা ছেলেমেয়েদের মধ্যে বিয়েশাদিও কম নয়। বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্না ও রণধীর কাপুরের মেয়ে কারিশমা কাপুরের বিয়েও হতে যাচ্ছিল। কিন্ত শেষে এসে ঘরের শত্রু বিভীষণ হয়ে দাঁড়ান স্বয়ং কারিশমা কাপুরের মা ববিতা কাপুর। তিনিও ছিলেন একসময়কার বলিউড তারকা।

কী কারণে অক্ষয় খান্নার সঙ্গে মেয়ের বিয়েতে বাধা হয়েছিলেন ববিতা কাপুর? যদি তা না হতেন তাহলে হয়তো কারিশমার জীবন আজকের মতো হতো না। সুখী এক পরিবারের অন্যরকম জীবন হতে পারত কারিশমার। অক্ষয়ও এখন অবিবাহিত থাকেন না।

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম হিট অভিনেত্রী ছিলেন করিশ্মা কাপুর। যার ডাকনাম লোলো। ব্যক্তিগত জীবনে কখনো অজয় দেবগন কখনো অভিষেক বচ্চনের সঙ্গে তার নাম জড়িয়েছে। কিন্তু অভিনয় জীবনের মতো অত সফল ছিল না ব্যক্তিগত সম্পর্কগুলো্। বিয়ের আগে যেসব সম্পর্কে জড়িয়েছিলেন, কোনোটাই বেশি দিন স্থায়ী হয়নি।

পরে চলচ্চিত্র জগতের বাইরের মানুষকে বিয়ে করেন কারিশমা। কিন্তু তাতে সুখ আসেনি। ব্যবসায়ীর সঙ্গে তার দাম্পত্য জীবনের পদে পদে বাধা নেমে আসে। বিয়ের প্রায় ১৩ বছর পর গাঁটছড়া ছিন্ন করেন কারিশমা। তারপর থেকে ছেলে আর মেয়েকে নিয়ে একাই থাকেন তিনি।

করিশ্মার জীবনটা হয়তো অন্য রকমও হতো যদি অক্ষয় খন্নার সঙ্গে বিয়ে হতো তার। করিশমা কপূরের বাবা রণধীর কাপুর মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলন বিনোদ খান্নার কাছে। ছেলের জন্য বিনোদ খান্নাও কারিশমার মতো একজন পাত্রী খুঁজছিলেন। এই বিয়েতে রাজি হয়ে যান তিনি।

বিয়ের সবকিছুই ঠিকঠাক। বলিউডে অক্ষয় আর কারিশমাকে নিয়ে কানাঘুষাও শুরু হয়েছিল। দুজনের হট ফটোশুট সেই গুঞ্জন কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল। কিন্তু শেষমেশ তাদের সম্পর্কের মাঝে চলে আসেন কারিশমার খুব কাছের একজন মানুষ।

অক্ষয়ের সঙ্গে মেয়ের বিয়েতে বেঁকে বসেন কারিশমার মা ববিতা কাপুর। কারণ একটাই- সে সময় কারিশমা বলিউডের সুপারহিট নায়িকা। আর অন্যদিকে অক্ষয় খান্না সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন।

২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয় কারিশমার। ২০১৬ সালে ডিভোর্স হয়ে যায়। এক ছেলে আর এক মেয়েকে নিয়ে আলাদা থাকেন কারিশমা।

ঢাকাটাইমস/০৩এপ্রিল/মোআ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত