বিএফএসএ’র বৈশাখী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৭:৫৭

করোনাভাইরাসের বিস্তারে সৃষ্ট সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে বৈশাখী ভাতার ৩০ লাখ টাকা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশন (বিএফএসএ)।

রবিবার সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

বার্তায় বলা হয়, করোনাভাইরাস সংকট মোকাবেলায় প্রজাতন্ত্রের দায়িত্বশীল সরকারি কর্মচারী হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। পাশাপাশি বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ সরকারি কর্মচারী এবং রাষ্ট্রের নাগরিক হিসেবে সর্বদা সরকারের উদ্যোগসমূহ সমর্থন এবং ব্যক্তি পর্যায় হতেও সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন। এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ তাদের এ বছরের বৈশাখী ভাতার অর্থ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

বার্তায় জানানো হয়, বাংলাদেশ ফরেন সার্ভিস অ্যাসোসিয়েশনের কর্তৃক প্রদেয় এই ভাতার পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা। এই অর্থ প্রদানের মাধ্যমে বাংলাদেশ ফরেন সার্ভিস অ্রাসোসিয়েশন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলকে সমৃদ্ধ করার পাশাপাশি এ বছর নববর্ষ অনাড়ম্বরপূর্ণ ও জনসমাগম ব্যাতীত পালনে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রতি একাত্মতা প্রকাশ করছে।

বার্তায় আরও বলা হয়, বাংলাদেশ ফরেন সার্ভিস এসোসিয়েশন সরকারের সকল উদ্যোগে সহযোগিতার পাশাপাশি যেকোনো সংকট মোকাবেলায় দেশের জনগণের সহায়তায় কাজ করতে বদ্ধপরিকর। এ লক্ষ্যে, অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ বিশ্বের বিভিন্ন দেশে করোনা সংকট মোকাবেলায় প্রবাসী বাংলাদেশিদের সাধ্যমত সহায়তা প্রদান করে আসছে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এনআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :