ইন্দোনেশিয়ায় আন্তর্জাতিক আর্চারি চ্যাম্পিয়নশিপে ১৪টি পদক পেল বাংলাদেশ পুলিশ

গাজীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২৪, ০৯:১৫

ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত সপ্তম কার্তিনি আন্তর্জাতিক আর্চারি চ্যাম্পিয়নশিপে চমক দেখিয়েছে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব। পুরো টুর্নামেন্টে সাতটি গোল্ডসহ ১৪টি পদক অর্জন করেছে তারা। সোনাসহ বাকি পদকগুলোর মধ্যে রয়েছে চারটি রুপা ও তিনটি ব্রোঞ্জ।

পদক প্রাপ্তরা হলেন- বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের আর্চার মোহাম্মদ তামিমুল ইসলাম, জ্যোতি রানী, নাহিদ হাসান, আশিকুজ্জামান অনয়, ভানরুম বম।

রিকার্ভ ডিভিশনে মোহাম্মদ তামিমুল ইসলাম পেয়েছেন তিনটি গোল্ড, জ্যোতি রানী একটি গোল্ড, একটি সিলভার ও একটি ব্রোঞ্জ। নাহিদ হাসান (অনূর্ধ্ব ১৫) পেয়েছেন একটি গোল্ড, একটি সিলভার ও একটি ব্রোঞ্জ। অন্যদিকে কম্পাউন্ড ডিভিশনে আশিকুজ্জামান অনয় দুটি সিলভার ও একটি ব্রোঞ্জ এবং ভানরুম বম দুটি স্বর্ণ অর্জন করেছেন।

আন্তর্জাতিক এই আর্চারি চ্যাম্পিয়নশিপে দুবাই, শ্রীলঙ্কা, সিঙ্গাপুর, মালয়েশিয়া, বাংলাদেশ, ফিলিপাইন, ইন্দোনেশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশের মোট ৪৪ টি ক্লাব অংশগ্রহণ করে। টুর্নামেন্টে বাংলাদেশ পুলিশ ক্লাবের কোচ হিসেবে ছিলেন মো. আবুল কাশেম মামুন। টিম ম্যানেজার ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (টঙ্গী) মেহেদি হাসান দিপু।

জিএমপি কমিশনার ও টিম ম্যানেজার জানান, বাংলাদেশ পুলিশের আর্চাররা বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশের সুনাম বহিঃবিশ্বের কাছে পৌঁছে দিয়েছেন। তাদের এই বিজয় পুরো বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশের। পুলিশের মহাপরিদর্শক স্যার দেশে এলে বাংলাদেশ আর্চারি ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্ব সমন্বয়ে বিজয়ীদের উষ্ণ সংবর্ধণা দেওয়া হবে।

গত ২৪ এপ্রিল থেকে ইন্দোনেশিয়ার জাকার্তায় জিবিকে (GBK) স্টেডিয়ামে শুরু হওয়া আন্তর্জাতিক আর্চারি চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টটি শেষ হয় গত ২৬ এপ্রিল।

(ঢাকাটাইমস/০২মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :