সিলেটে নারায়ণগঞ্জ ফেরত পুলিশ সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মে ২০২০, ১১:২১

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. ইমন মিয়া নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তার জ্বর-শ্বাসকষ্ট ও কিডনিতে সমস্যা ছিলো। গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়।

ইমন মিয়া নারায়ণগঞ্জ শিল্প পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি ২০১৮ সালের ২২ জানুয়ারি কনস্টেবল পদে শিল্প পুলিশে যোগ দেন। তার কনস্টেবল নম্বর ৫৮৪। সম্প্রতি তিনি নারায়ণগঞ্জ থেকে সিলেটে ফেরেন। তিনি মৌলভীবাজারের সদর উপজেলার খলিলপুর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন ইমন। গত কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয় তার। অসুস্থ থাকার কারণে সম্প্রতি তাকে নারায়ণগঞ্জ থেকে গ্রামের বাড়িতে ছুটিতে পাঠায় শিল্প পুলিশ। বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় অবস্থার অবনতি হলে গত ২৭ এপ্রিল তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

পুলিশ সদস্য ইমন মিয়ার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায়। তিনি বলেন, ওই পুলিশ সদস্যের শরীরে করোনার উপসর্গ থাকলেও নমুনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

জানতে চাইলে সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম বলেন, নারায়ণগঞ্জ শিল্প পুলিশে কর্মরত কনস্টেবল ইমন মিয়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। শুক্রবার বিকালে এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন স্যার তার শারীরিক অবস্থার অবনতির সংবাদ জানতে পেরে আমাকে হাসপাতালে গিয়ে চিকিৎসায় সহায়তার নির্দেশ দেন। আমি তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে তার চিকিৎসায় প্রয়োজনীয় সহায়তা করি। দুর্ভাগ্যজনকভাবে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাতে তিনি মারা গেছেন। তবে তার করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এসপি স্যার নিহতের দাফন-কাফনের জন্য তাৎক্ষণিক ১০ হাজার টাকা দিয়েছেন।

ঢাকাটাইমস/০২মে/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :