মাদক কারবারে বাধা দেয়ায় ট্রাক্টর চালক খুন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২০, ০৯:১৪

মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে কুমিল্লায় আলমগীর হোসেন নামে এক ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা করেছে মাদক কারবারিরা। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার মথুরাপুর সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রুবেল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত আলমগীর হোসেন ওই গ্রামের আইয়ূব আলীর ছেলে। আর গ্রেপ্তার রুবেল সদর দক্ষিণ উপজেলার মোড়াপাড়া গ্রামের হারুনুর রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারত সীমান্তবর্তী মথুরাপুর গ্রামের বাসিন্দা ট্রাক্টর চালক আলমগীর হোসেন তার বাড়ির সামনে দিয়ে মাদক পাচারে বিভিন্ন সময় বাধা দিতো। এতে স্থানীয় মাদক কারবারিরা তার প্রতি ক্ষুব্ধ হয়ে ওঠে।

মঙ্গলবার সন্ধ্যায় আলমগীরের বাড়ির সামনে মাদক কারবারিরা আসলে তাদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে মাদক কারবারিরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকায় রুবেল নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এবং হত্যাকাণ্ডের সাথে জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

ঢাকাটাইমস/৬মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :