নোয়াখালীতে নার্স-স্বাস্থ্যকর্মীসহ আক্রান্ত আরও ৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২০, ২৩:২৮

নোয়াখালীতে নার্স, স্বাস্থ্যকর্মীসহ আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৭৭ জন।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

তিনি আরও জানান, নোয়াখালীতে নতুন করে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের একজন সিনিয়র স্ট্যাপ নার্স, দুইজন কমিউনিটি হেলথ প্রোভাইডর, একজন রেডিওলজিস্ট, একজন পৌরসভার কর্মচারী, একজন প্রাইভেট কোম্পানির বিক্রয় প্রতিনিধি ও দুই যুবক।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, বেগমগঞ্জের পৌর হাজীপুর বাসিন্দা ৩৮ বছর বয়সী ১ জন, ৩৫ ও ৩২ বছর বয়সী ৩ জন এবং মদনমোহন উচ্চ বিদ্যালয় আবাসিক কোয়াটারে বসবাসকারী সোনাইমুড়ী পৌরসভার ৫৫ বছর বয়সী এক কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাবুবুর রহমান বলেন, নোয়াখালী জেনারেল হাসপাতালের ৩৫ বছর বয়সী এক সেবিকা, ৩০ ও ৩২ বছর বয়সী দুজন কমিউনিটি হেলথ প্রোভাইডর করোনায় আক্রান্ত হয়েছেন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মো. রিয়াজ উদ্দিন জানান, হাসপাতালের এক্সরে বিভাগের মেডিকেল টেকনোলজিস্ট (৪৮) করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি জেলা শহর তার বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।

জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭ জন। যার মধ্যে জেলার বেগমগঞ্জে ৩৯ জন, সদরে ১৩ জন, সোনাইমুড়ীতে ১১ জন, হাতিয়ায় ৫ জন, সেনবাগে ১ জন, কবিরহাটে ২ জন, চাটখিলে ৫ জন ও কোম্পানীগঞ্জ উপজেলায় ১ জন। এদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালিপ্রবাসী, সেনবাগে এক রাজমিস্ত্রী মো. আক্কাস (৪৮) ও বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামে এক ব্যবসায়ী। জেলার সোনাইমুড়ীতে ১, বেগমগঞ্জে ৪, সদরে ২ ও চাটখিল উপজেলায় ২ জনসহ মোট করোনামুক্ত হয়েছেন ৯ জন।

(ঢাকাটাইমস/১৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :