ফরিদপুরে মুক্তিযোদ্ধাসহ ১৫ জনের করোনা শনাক্ত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ২১:০২

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় মুক্তিযোদ্ধাসহ ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৫ জন। শুক্রবার বিকালে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ১৪ জন পুরুষ এবং একজন নারী। এদের মধ্যে ফরিদপুর সদরে চারজন, বোয়ালমারী ও ভাঙ্গায় তিনজন করে, নগরকান্দা ও চরভদ্রাসনে দুইজন করে এবং মধুখালীতে ১ জন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, জেলায় নতুন করে আরো ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর সদরের চারজনের একজন হলেন শহরের কালিবাড়ী পূজা উদযাপন কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কমলেশ চক্রবর্তী।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৫০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ফরিদপুরের ১৩০ এবং গোপালগঞ্জের ১২০ জন। এর মধ্যে মোট করোনা পজিটিভ হয়েছে ২৫ জনের।

পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, ফরিদপুর শহরসহ বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। আক্রান্ত সকলের শারীরিক অবস্থা যাচাই করা হচ্ছে। শনাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত