ওসিসহ নোয়াখালীতে আক্রান্ত আরও ২৩ জন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ১৯:২৯

নোয়াখালীর চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলামসহ জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৩ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৭৯ জন।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বলেন, নতুন করে আক্রান্তদের মধ্যে জেলার সদরে ৯, সুবর্ণচরে ২, চাটখিলে ১, সেনবাগে ৮, কোম্পানীগঞ্জে ১ ও কবিরহাট উপজেলায় ২ জন রয়েছে। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৯ জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪৩০ জন। যাদের মধ্যে কোভিড হাসপাতাল শহীদ ভুলু স্টেডিয়ামে ভর্তি আছেন ১৯ জন।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ বলেন, চাটখিল থানার ওসির করোনা পজিটিভ এসেছে। থানার অন্য পুলিশ সদস্যদের নেগেটিভ আসছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, তিনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন। শারীরিক অবস্থা ভালো আছে। তিনি সুস্থতার জন্য সকলের দোয়া চেয়েছেন। করোনা সংক্রমণ রোধে জনগণের মধ্যে সর্তকতা সৃষ্টির লক্ষ্যে মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে তিনি আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু জানান, উপজেলায় নতুন করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঘোষবাগে ১ জন ও রামেশ্বপুরে ১ জন রয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ৬২ জন।

উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা: জেলায় মোট আক্রান্ত ৪৭৯ জন। বেগমগঞ্জে ২২৬, কবিরহাটে ৬২, সদরে ৮০, চাটখিলে ৩১, সোনাইমুড়ীতে ২৮, সুবর্ণচরে ১৭, সেনবাগে ২১, কোম্পানীগঞ্জে ৮ ও হাতিয়ায় ৬ জন রোগী রয়েছে।

(ঢাকাটাইমস/২৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :